Home> খেলা
Advertisement

রিওতে জোড়া সাফল্য ভারতের, পদক জয়ের স্বপ্ন

ইভেন্টের প্রথম দিন থেকেই একের পর এক ব্যর্থতা। কোথাও এয়ার রাইফেলে তো কোথাও তিরন্দাজিতে। ব্যর্থ হয়েছেন দেশের একাধিক নামজাদা প্লেয়ার। যাদের ঘিরে স্বপ্ন ছিল তারাই এবার রিও অলিম্পিকের শুরুতেই ব্যর্থ হয়েছেন। কিন্তু, এরই মাঝে এবার নতুন করে ভারতকে আশা জাগাতে শুরু করলেন ব্যাডমিন্টন তারকারা।  

রিওতে জোড়া সাফল্য ভারতের, পদক জয়ের স্বপ্ন

ওয়েব ডেস্ক : ইভেন্টের প্রথম দিন থেকেই একের পর এক ব্যর্থতা। কোথাও এয়ার রাইফেলে তো কোথাও তিরন্দাজিতে। ব্যর্থ হয়েছেন দেশের একাধিক নামজাদা প্লেয়ার। যাদের ঘিরে স্বপ্ন ছিল তারাই এবার রিও অলিম্পিকের শুরুতেই ব্যর্থ হয়েছেন। কিন্তু, এরই মাঝে এবার নতুন করে ভারতকে আশা জাগাতে শুরু করলেন ব্যাডমিন্টন তারকারা।  

আরও পড়ুন- রিও অলিম্পিকে পঞ্চম দিনের শেষে পদক তালিকা

ব্যাডমিন্টনের প্রথমদিনে ভারতকে স্বস্তি দিলেন পিভি সিন্ধু  ও সাইনা নেওয়াল। গ্রুপ লিগের প্রথম ম্যাচে লাওরা সারেসিকে ২১-৮,২১-৯ গেমে হারিয়ে প্রথম ম্যাচে জয় পেলেন সিন্ধু। ব্রাজিলের প্রতিপক্ষ ভিসেন্তেকে স্ট্রেট গেমে হারিয়ে প্রথম ম্যাচে জয় পেলেন সাইনা। ভারতের সেরা তারকা জিতলেন ২১-১৭, ২১-১৭ গেমে। তার আগে মহিলাদের ডাবলসের প্রথম ম্যাচে হেরে যান জুয়ালা গুট্টা-অশ্বিনি পোনাপ্পা জুটি। জাপানের প্রতিপক্ষের বিরুদ্ধে দাঁড়াতেই পারলেন না গুট্টারা।

Read More