Home> খেলা
Advertisement

কোহলির ফিটনেস নিয়ে ধোঁয়াশা, ধরমশালায় কামব্যাক হচ্ছে না সামির

এখনও পুরো ফিট নন তিনি। তাই ধরমশালা টেস্টে জাতীয় দলে কামব্যাক করতে পারছেন না মহম্মদ শামি। বিরাট কোহলির ফিটনেস নিয়েও ধোঁয়াশা রয়েছে। বিকল্প হিসাবে ডাকা হয়েছে শ্রেয়স আইয়ারকে। ধরমশালায় কামব্যাক হচ্ছে না মহম্মদ সামির। ভারতীয় দল সূত্রে জানা গেছে ফিটনেসের কারনেই সামিকে দলে রাখা হচ্ছে না। বাংলার এই পেসার ভারতীয় দলের সঙ্গে রয়েছেন। কিন্তু ফিজিও ফারহাট তার ফিটনেস নিয়ে সবুজ সংকেত না দেওয়াতেই নির্বাচকরা দলে রাখার ঝুঁকি নেননি। এদিকে সামির মতন ভারত অধিনায়ক বিরাট কোহলির কাঁধের চোট নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। বৃহস্পতিবার দলের সঙ্গে ফিটনেস ট্রেনিং করলেও নেটে ব্যাট করেননি কোহলি। কোহলির বিকল্প হিসাবে ডাকা হয়েছে শ্রেয়স আইয়ারকে।

কোহলির ফিটনেস নিয়ে ধোঁয়াশা, ধরমশালায় কামব্যাক হচ্ছে না সামির

ওয়েব ডেস্ক: এখনও পুরো ফিট নন তিনি। তাই ধরমশালা টেস্টে জাতীয় দলে কামব্যাক করতে পারছেন না মহম্মদ শামি। বিরাট কোহলির ফিটনেস নিয়েও ধোঁয়াশা রয়েছে। বিকল্প হিসাবে ডাকা হয়েছে শ্রেয়স আইয়ারকে। ধরমশালায় কামব্যাক হচ্ছে না মহম্মদ সামির। ভারতীয় দল সূত্রে জানা গেছে ফিটনেসের কারনেই সামিকে দলে রাখা হচ্ছে না। বাংলার এই পেসার ভারতীয় দলের সঙ্গে রয়েছেন। কিন্তু ফিজিও ফারহাট তার ফিটনেস নিয়ে সবুজ সংকেত না দেওয়াতেই নির্বাচকরা দলে রাখার ঝুঁকি নেননি। এদিকে সামির মতন ভারত অধিনায়ক বিরাট কোহলির কাঁধের চোট নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। বৃহস্পতিবার দলের সঙ্গে ফিটনেস ট্রেনিং করলেও নেটে ব্যাট করেননি কোহলি। কোহলির বিকল্প হিসাবে ডাকা হয়েছে শ্রেয়স আইয়ারকে।

আরও পড়ুন অস্ট্রেলিয়া সিরিজে দুরন্ত পারফরম্যান্স, বোর্ডের গ্রেডেশনে একধাপ উঠে এল ঋদ্ধিমান

এদিন শারীরিক সক্ষমতা ও ক্ষিপ্রতা বাড়ানোর জন্য রাগবি  খেলেন ভারতীয় ক্রিকেটাররা। তবে ভারতীয় টিম ম্যানেজমেন্টের মূল দৃষ্টি ছিল ধরমশালার বাইশ গজে। পিচে সবুজ ঘাস দেখে চমকে গিয়েছিলেন কোহলিরা। যদিও ভারতীয় দল পৌছনোর পরই ঘাস ছাঁটা শুরু হয়েছে। তবে পুণে,বেঙ্গালুরু,রাঁচির মতন RANK বা স্লো টার্নার পিচ হবে না। পূজারা যাই বলুন, পিচে ভাল বাউন্স থাকবে বলেই জানিয়েছেন পিচ কিউরেটর সুনীল চৌহান। যা জানার পর অস্বস্তি শুরু হয়েছে কোহলি শিবিরে।

আরও পড়ুন  বিরাটকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তুলনা, তীব্র নিন্দা ভারতীয় ক্রিকেট মহলের

 

Read More