Home> খেলা
Advertisement

রবি শাস্ত্রীর সমর্থনও পেয়ে গেলেন কোচ ফ্লেচার

রবি শাস্ত্রীর সমর্থনও পেয়ে গেলেন কোচ ফ্লেচার

 

ওয়েব ডেস্ক: অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পর এবার টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর সমর্থনও পেয়ে গেলেন কোচ ডানকন ফ্লেচার। ফ্লেচারকে কঠিন চরিত্রের মানুষ (Solid) বলে শংসাপত্র দিলেন শাস্ত্রী। সঙ্গে কোচ ফ্লেচারকে নিয়ে শাস্ত্রী বললেন, " উনি অসাধারণ। ১০০টারও বেশি টেস্ট ম্যাচে কোচিং করার অভিজ্ঞতা ওনার আছে। টেকনিক্যাল ব্যাপারগুলোও উনি বেশ ভাল বোঝেন। শ্রদ্ধা জানানোর মত কঠিন মানসিক চরিত্র।" পাশাপাশি 'বস' ফ্লেচারকে 'ফাদারলি ফিগার' বলেও অ্যাখা দিয়ে প্রশাংসায় পঞ্চমুখ হন শাস্ত্রী।

ফ্লেচারকে তিনি ১৯৮৩ বিশ্বকাপ থেকে চিনতেন। ফ্লেচারের নেতৃত্ব দেওয়ার ক্ষমতার পাশাপাশি কোচ হিসাবে ছোট ছোট জিনিসের দিকে নজর দেওয়ার প্রশংসা করেছেন শাস্ত্রী।

টেস্ট সিরিজে ভরাডুবির পর ইংল্যান্ডে একদিনের সিরিজে ফ্লেচারের মাথার ওপর বসানো হয়েছিল রবি শাস্ত্রীকে। তখন অনেকেই মনে করেছিলেন ফ্লেচার জমানোর অবসান শুধুই সময়ের অপেক্ষা। কিন্তু ধোনি হঠাত্‍ই বিদ্রোহী হয়ে ওঠে প্রকাশ্যেই ফ্লেচারের পাশে দাঁড়িয়ে বলে দেন, জিম্বাবোয়ের প্রাক্তন এই ক্রিকেটার বিশ্বকাপে কোচিং করাবেন। বোর্ডের একটা অংশ ধোনির এই আগ বাড়িয়ে মন্তব্যে ক্ষুব্ধ হয়। তখন মনে করা হয়েছিল রবি শাস্ত্রীর ওপরেই কোচ ফ্লেচারের থাকা, না থাকা নির্ভর করছে। সে হিসাবে দেখলে শাস্ত্রীর সার্টিফিকেটে চাকরি বেঁচে যাওয়ার কথা ফ্লেচারের।

Read More