Home> খেলা
Advertisement

পাকিস্তানের প্রতিভাবান পেসারকে বুকে জড়ালেন শাহরুখ খান, ভাইরাল ভিডিয়ো

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে তিনি খেলেন শাহরুখ খানের দলের হয়ে।

পাকিস্তানের প্রতিভাবান পেসারকে বুকে জড়ালেন শাহরুখ খান, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : দুই দেশের সম্পর্কে যতই বৈরিতা থাকুক না কেন, তা খেলার জগতে প্রভাব ফেলতে পারে না। এই ভিডিয়ো যেন তাঁরই প্রমাণ। আজও পাকিস্তানের কোনও ক্রিকেটার ভাল পারফর্ম করলে এদেশের পক্ষ থেকে শুভেচ্ছা পান। পাকিস্তানের প্রতিভাবান পেসার মহম্মদ হাসনাইন এবার হয়তো সেটা বুঝতে পারলেন। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে তিনি খেলেন শাহরুখ খানের দলের হয়ে। আর এদিন ভাল পারফর্ম করায় তাঁকে বুকে জড়িয়ে নিলেন দলের অন্যতম কর্নধার শাহরুখ। 

আরও পড়ুন-  বয়স একটা সংখ্যা মাত্র, আরও একবার লাগাতার ৪টি শিকার মালিঙ্গার

হাসনাইন এদিন দুরন্ত পারফর্ম করলেন। প্রথম ম্যাচেই ট্রিনবাগো নাইট রাইডার্সের জয়ের পিছনে গুরুত্বপূর্ণ অবদান রাখলেন তিনি। আর প্রথম ম্যাচ থেকেই তিনি হাসনাইনের ফ্যান হয়ে গেলেন। প্রথম ম্যাচে শাহরুখ খানের দল হারাল কিটস অ্যান্ড নেবিস পেট্রিয়টসকে। তার পরই ড্রেসিংরুমে গিয়ে পাকিস্তানের পেসার হাসনাইনকে বুকে জড়িয়ে নেন কিং খান। হাসনাইনের বিস্তর প্রশংসা করেন শাহরুখ। এমনিতেই পাকিস্তান প্রিমিয়র লিগে দুরন্ত পারফরম্যান্ল করার পর থেকে হাসনাইন বিশ্ব ক্রিকেটের আলোচনায় উঠে এসেছেন। এবার সিপিএল-এও দুরন্ত পারফরম্যান্স করলেন তিনি।

আরও পড়ুন-  প্রয়াত পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার আবদুল কাদির

প্রথম ম্যাচে হাসনাইন পেলেন তিন উইকেট। তাঁর দুরন্ত বোলিংয়ের সৌজন্যে টিকেআর ১১ রানে হারিয়েছে কিটস অ্যান্ড নেবিস পেট্রিয়টসকে। হাসনাইন ছাড়াও নিউজিল্যান্ডের অলরাউন্ডার জেমস নিশাম ও কায়রন পোলার্ডও ভাল পারফরর্ম করেছেন। 

Read More