Home> খেলা
Advertisement

Shahid Afridi on Shaheen Afridi: হবু জামাইয়ের বিধ্বংসী ব্যাটিংয়ে মোহিত শ্বশুরমশাই

শাহিন আফ্রিদি ব্যাট হাতে চমকে দিলেন! বিধ্বংসী ক্রিকেট উপহার দিলেন তিনি।

Shahid Afridi on Shaheen Afridi: হবু জামাইয়ের বিধ্বংসী ব্যাটিংয়ে মোহিত শ্বশুরমশাই

নিজস্ব প্রতিবেদন: শাহিন শাহ আফ্রিদি (Shaheen Afridi) যে ব্যাট হাতেও বিধ্বংসী হয়ে উঠতে পারেন, তার প্রমাণ দিলেন চলতি পাকিস্তান সুপার লিগে (PSL 2022)। পাক তরুণ পেসার আগুনে ব্যাটিং করে চমকে দিলেন।

শাহিনের ব্যাটিং দেখে মোহিত হয়েছেন মোহিত হয়েছেন তাঁর হবু শ্বশুরমশাই ও প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। এমনকী নিজের ক্রিকেটীয় কেরিয়ারে জয় উদযাপনের মুহূর্তগুলোও তিনি খুঁজে পেলেন শাহিনের সেলিব্রেশনের মধ্যে। নিজের ও শাহিনের ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হবু জামাইয়ের ভূয়সী প্রশংসাও করলেন। লিখলেন, "শাহিন আফ্রিদি, ইউ বিউটি"।

গত সোমবার লাহোর কালান্দার্স (Lahore Qalandars) বনাম পেশওয়ার জালমি (Peshawar Zalmi) ম্যাচে আগুনে ব্য়াট করলেন আফ্রিদি। পেশওয়ারের ১৫৮ রান তাড়া করতে নেমে ১২৯ রানে ৭ উইকেট পড়ে যায় লাহোরের। আটে ব্যাট করতে নামেন আফ্রিদি। ৩৩ মিনিট ক্রিজে থেকে ২০ বলে অপরাজিত ৩৯ রানের ক্যামিও ইনিংস খেলেন তিনি। জোড়া চার ও চারটি ছক্কা হাঁকান তিনি। এক হানে ম্যাচ টাই করিয়ে সুপার-ওভারে নিয়ে যান। যদিও সুপার ওভারে লাহোরকে হারতে হয়। 

গতবছর আইসিসি বর্ষসেরা পুরুষ ক্রিকেটার হিসাবে (Men's Cricketer of The Year award for 2021) বেছে নিয়েছিল তরুণ আফ্রিদিকে। তাঁর আগুনে গতি ও সুইংয়ে মোহতি হয়েছে বাইশ গজ। ৩৬টি আন্তর্জাতিক ম্য়াচে তিনি মোট ৭৮টি উইকেট নেন ২২.২০-এর গড়ে। তাঁর সেরা বোলিং পরিসংখ্যান ছিল ৬/৫১।

আরও পড়ুন: PSL 2022, Haris Rauf: মাঠেই সতীর্থকে থাপ্পড় পাক পেসারের! দিলেন ক্যাচ ফসকানোর শাস্তি

আরও পড়ুন: BCCI On Wriddhiman Saha: ঋদ্ধিকে সাংবাদিকের 'হুমকি'! তদন্ত করবে বিসিসিআই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More