Home> খেলা
Advertisement

WATCH | Shadab Khan: বিয়েই কি হয়েছে কাল? সাংবাদিকের বিচিত্র প্রশ্ন, একেবারে বেসামাল শাহদাব!

Shadab Khan's Witty Reply To Journalist's Bizarre Question: বিয়েই কি পড়তি পারফরম্যান্সের নেপথ্যে? পাক সাংবাদিকের এহেন বিচিত্র প্রশ্নই ছিল অফফর্মে থাকা শাহদাব খানকে। কিন্তু এরকম প্রশ্ন শুনেও মেজাজ হারাননি শাহদাব। তিনি ঠান্ডা মাথায় যে, উত্তর দিয়েছেন, তা ভাইরাল হয়ে গিয়েছে।  

WATCH | Shadab Khan: বিয়েই কি হয়েছে কাল? সাংবাদিকের বিচিত্র প্রশ্ন, একেবারে বেসামাল শাহদাব!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি পাকিস্তান সুপার লিগে (Pakistan Super League, PSL) একেবারে নিস্পৃহ দেখাচ্ছে সেদেশের স্টার অলরাউন্ডার শাহদাব খানকে (Shadab Khan)। ইসলামাবাদ ইউনাইটেডের (Islamabad United) ক্যাপ্টেন এই মরসুমে নিয়েছেন ছয় উইকেট। তবে ব্যাট হাতে রাখতে পারেননি কোনও ছাপ। গত জানুয়ারিতেই শাহদাব জীবনের নতুন ইনিংস শুরু করেছেন। প্রাক্তন  কিংবদন্তি পাক স্পিনার ও কোচ সাকলিন মুস্তাকের (Saqlain Mushtaq) কন্যা মলিকা (Malika Mushtaq) মুসতাককে বিয়ে করেন শাহদাব। সপ্তাহ তিনেক আগের এই ঘটনাই কি শাহদাবের পারফরম্যান্সে প্রভাব ফেলেছে? পাক সাংবাদিক শাহদাবকে এমনই এক বিচিত্র প্রশ্ন করে বসেন। তিনি জানতে চেয়েছিলেন যে, বিয়েই কি কাল হয়েছে শাহদাবের! তবে এই প্রশ্ন শুনে একেবারেই মেজাজ হারাননি শাহদাব। পাক ক্রিকেটার ঠান্ডা মাথায় দিয়েছেন উত্তর। তাঁর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

শাহবাদ বলেন, 'দেখুন পারফরম্যান্স আমার ভালো নয়, ঠিকই। কিন্তু এর সঙ্গে বিয়ের কোনও সম্পর্ক নেই। আপনারা জানেন যে, চোট সারিয়ে ফিরেছি। আমার আঙুলের চোট এখনও পুরোপুরি সারেনি। সেরে উঠেছি, তবে ব্যথা এবং ফুলে থাকা রয়েছেই। হতে পারে এটা একটা কারণ। তবে আমি কোনও অজুহাত দিতে চাই না। পড়তি পারফরম্যান্সের সঙ্গে আমার বিয়ের কোনও সম্পর্ক নেই।' পাকিস্তান সুপার লিগ এমন এক টুর্নামেন্ট, যেখানে ক্রিকেটের চেয়ে বেশি খবরে আসে অক্রিকেটীয় খবর। শাহদাবের সঙ্গে সাংবাদিকের প্রশ্নোত্তরও সেরকমই এক ঘটনা। 

আরও পড়ুন:WATCH | Dancing Cop Ranjit Singh: ইন্দোরের 'ডান্সিং কপ' এবার বিরাট-রোহিতদের হৃদয় জিতলেন

তবে দারুণ উত্তর দেওয়া শাহদাবের ধাতে আছে। গতবছর অগাস্টে ঠিক এশিয়া কাপের আগে আগে বাবররা আজমরা নেদারল্যান্ডসের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিলেন। পাক দল সেসময় নেদারল্যান্ডসের বিশ্ববন্দিত ফুটবল ক্লাব এএফসি আয়াক্সে ঘুরে দেখেছিলেন। শাহদাবের কাঁধে দায়িত্ব ছিল দলের ক্রিকেটারদের সঙ্গে আয়াক্সের সিইও এডউইন ভ্যান ডার সারের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার। ভ্যান ডার সার ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও আয়াক্সের কিংবদন্তি গোলকিপার ছিলেন। তাঁর শাহদাবের কাছে প্রশ্ন ছিল, 'এই দলে কে লিওনেল মেসি?' শাহদাব তার উত্তরে বাবরের দিকে আঙুল দেখিয়ে বলেছিলেন, 'ও আমাদের ক্রিস্টিয়ানাল মেসি, মেসি-রোনাল্ডোর সংমিশ্রণ '! যা শুনে ভ্যান ডার সার থ হয়ে যান। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More