Home> খেলা
Advertisement

Wimbledon খেলতে এসে Serena জানালেন Tokyo Olympics এ তিনি নামছেন না

সেরেনা ২৪ তম মেজর খেতাব ও অষ্টম উইম্বলডনের দোরগোড়ায়

Wimbledon খেলতে এসে Serena জানালেন Tokyo Olympics এ তিনি নামছেন না

নিজস্ব প্রতিনিধি: লন্ডনে উইম্বলডন (Wimbledon 2021) খেলতে এসে সেরেনা উইলিয়ামস (Serena Williams) জানালেন যে, তিনি টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) অংশ নিতে জাপান যাচ্ছেন না। ২৩ বারের গ্র্যান্ড স্লাম জয়ী সেরেনার ঝুলিতে রয়েছে চারটি অলিম্পিক স্বর্ণ পদক। তবে মাল্টি স্পোর্টস ইভেন্টের সবচেয়ে বড় আসরে কেন সেরেনা অংশ নেবেন না সে ব্যাপারে খোলসা করে তিনি কিছু বলেননি। 

সেরেনা উইম্বলডন শুরুর আগে সাংবাদিক বৈঠকে জানান, "আমি অলিম্পিক্সে অংশ নিচ্ছি না। অনেকগুলি কারণেই এই সিদ্ধান্ত নিয়েছি। অতীতে আমার জন্য অলিম্পিক্সের অভিজ্ঞতা অসাধারণ। তবে সত্যি বলতে এবার যাওয়ার ইচ্ছা নেই আমার। তার জন্য দুঃখিত। হয়তো এবার নয়, অন্য কোনওবার যাব। আমি আপাতত অলিম্পিক্স নিয়ে আর ভাবছি না।" সেরেনা ২০০০ সালে সিডনি অলিম্পিক্সে প্রথম অংশ নেন। ডাবলসে সোনা জেতেন তিনি। এরপর ২০০৮ সালে বেজিংয়েও এই একই বিভাসে তাঁর সোনা আসে। ২০১২ সালে লন্ডন অলিম্পিক্সে সিঙ্গল ও ডাবলসে জোড়া সোনা জেতেন সেরেনা।

আরও পড়ুন: Archery World Cup: তিরন্দাজি বিশ্বকাপে দেশকে জোড়া সোনা এনে দিলেন Deepika Kumari

সেরেনা ২৪ তম মেজর খেতাব ও অষ্টম উইম্বলডনের দোরগোড়ায় রয়েছেন। আগামী মঙ্গলবার সেরেনা উইম্বলডন অভিযান শুরু করবেন বেলারুসের আলিয়াকসান্দ্রা সাসনোভিচের বিরুদ্ধে। এখন দেখার সেরেনা ম্যাজিক করতে পারেন কি না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More