Home> খেলা
Advertisement

SC East Bengal: প্রতিভাবান মণিপুরী এই উইঙ্গারকে নিল ইস্টবেঙ্গল

একের পর এক ফুটবলারকে নিয়ে দুরন্ত দল গুছিয়ে নিচ্ছে ইস্টবেঙ্গল

SC East Bengal: প্রতিভাবান মণিপুরী এই উইঙ্গারকে নিল ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন: দল গোছানোর শুরু থেকেই ইস্টবেঙ্গলের ব়্যাডারে ছিলেন সোংপু সিংসিট (Songpu Singsit)। অবশেষে মণিপুরের বছর বাইশের এই উইঙ্গারকে সই করিয়ে নিল ইস্টবেঙ্গল (SC East Bengal)। নেরোকা এফসি থেকে পাকাপাকি ট্রান্সফারে এলেন সিংসিট। ২০২০-২১ মরসুমে সিংসিট ফ্যানেদের বিচারে আই-লিগের উদীয়মান ফুটবলার হয়েছিলেন। নেরোকার হয়ে ১৪ ম্যাচে ৩টি গোল ও ৩টি অ্যাসিস্ট রয়েছে সিংসিটের।

আরও পড়ুন: SC Eastbengal: 'সৌরভে ফের সুরভিত ইস্টবেঙ্গল'! থেকে গেলেন Sourav Das

সিংসিট ইস্টবেঙ্গলে চুক্তিবদ্ধ হয়ে বললেন, "আমার জন্য এটা বড় সুযোগ। ইস্টবেঙ্গল ভারতের অন্যতম বড় ক্লাব। এখানে আসতে পেরে আমি সৌভাগ্যবান। প্রতিদিন নিজেকে প্রমাণ করার চেষ্টা করব। আমি কোচিং স্টাফ ও সিনিয়র প্লেয়ারদের থেকেও শেখার চেষ্টা করব।" নেরোকাতে খেলার আগে সিংসিট মুভালনাই অ্যাথলেটিক স্পোর্টস ক্লাবেও খেলেছেন। মঙ্গলবার দুপুরেই ২৫ বছরের মিডফিল্ডার সৌরভ দাসের সার্ভিস আরও এক বছরের জন্য নিশ্চিত করে ইস্টবেঙ্গল। গত মরসুমে তাঁর ফুটবল নজর কেড়েছিল আইএসএলে। এর আগে ইস্টবেঙ্গল অমরজিত সিং কিয়াম, শুভ ঘোষ, আদিল খান, জ্যাকিচাঁদ সিং, রোমিও ফার্নান্ডেজ, হীরা মণ্ডল ও অরিন্দম ভর্টাচার্যের মতো ফুটবলারকে নিয়েছে দলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More