Home> খেলা
Advertisement

SAvsIND: কোন কারণে বড় স্বস্তি পেল Virat Kohli-র Team India?

বক্সিং ডে টেস্টের আগে প্রবল সমস্যায় দক্ষিণ আফ্রিকা। 

SAvsIND: কোন কারণে বড় স্বস্তি পেল Virat Kohli-র Team India?

নিজস্ব প্রতিবেদন: 'কারও পৌষ মাস, কারও সর্বনাশ'। বক্সিং ডে টেস্ট শুরু হওয়ার আগে দক্ষিণ আফ্রিকার (South Africa) অবস্থাও তাই। পায়ের পুরনো চোটের জন্য ভারতের (Team India) বিরুদ্ধে পুরো টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন অ্যানরিচ নোকিয়া (Anrich Nortje)। ২৬ ডিসেম্বর বক্সিং ডে-তে সুপারস্পোর্টস পার্ক সেঞ্চুরিয়ানে শুরু হচ্ছে সিরিজের প্রথম টেস্ট। এর আগে প্রোটিয়াসদের শিবির থেকে খারাপ খবর এল। 

fallbacks

কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি ও নোকিয়াকে সামনে রেখে পেস আক্রমণ সাজিয়েছিলেন ডিন এলগার। তবে ডানহাতি জোরে বোলার নোকিয়ার চোট সব হিসেব বদলে দিল। স্বাভবতই তাঁর চোটের খবরে স্বস্তিতে থাকবেন বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর সতীর্থরা। 

আরও পড়ুন: Ranveer Singh-এর 83 সিনেমার জন্য কত টাকা পেলেন Kapil Dev?

আরও পড়ুন: SAvsIND: ফের মাইক হাতে 'like a tracer bullet' বলতে পারেন Ravi Shastri

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের তরফ থেকে নোকিয়ার চোট নিয়ে বলা হয়েছে, 'অ্যানরিচ নোকিয়া তাঁর পুরনো চোটে জর্জরিত। এই জোরে বোলার এখনও তাঁর পুরনো চোট সারিয়ে উঠতে পারেনি। টেস্ট ক্রিকেটে বোলিং করার অবস্থায় নেই অ্যানরিচ নোকিয়া। তাই আসন্ন তিন টেস্টের সিরিজে তাঁর খেলা হচ্ছে না। তবে অ্যানরিচ নোকিয়া বদলি হিসেবে কাউকে নেওয়া হচ্ছে না।" 

তবে শুধু অ্যানরিচ নোকিয়া নন, ব্যক্তিগত কারণে সিরিজের শেষ টেস্ট খেলতে পারবেন না কুইন্টন ডি কক (Quinton de Kock)। প্রোটিয়াসদের এই উইকেটকিপারের স্ত্রী সন্তানসম্ভবা। আগামী জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান আসতে চলেছে। সেই জন্য তৃতীয় টেস্ট খেলবেন না এই বাঁহাতি ব্যাটার। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Read More