Home> খেলা
Advertisement

বাইশ বছর পর সচিনের সঙ্গে 'শীতল' সম্পর্ক নিয়ে মুখ খুললেন সঞ্জয়

সচিন তেন্ডুলকরের সঙ্গে 'শীতল' সম্পর্ক প্রসঙ্গে মঞ্জরেকর সাফ জানান, "মাঠে আমরা যখনই মুখোমুখি হয়েছি, দু'জন দুজনের দিকে তাকিয়েছি। আমরা ভাল আছি।" 

বাইশ বছর পর সচিনের সঙ্গে 'শীতল' সম্পর্ক নিয়ে মুখ খুললেন সঞ্জয়

ওয়েব ডেস্ক: ক্রিকেট থেকে বাইশ বছর আগে অবসর নিয়েছেন। এতদিন পর সচিন-সঞ্জয়ের শীতল সম্পর্কের গোপন কথা সামনে এল। 'গড অফ ক্রিকেট'-কে নিয়ে মুখ খুললেন সঞ্জয় মঞ্জরেকর। সম্প্রতি 'ইমপারফেক্ট' নামে একটি বই প্রকাশ করেছেন ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। সেখানেই রয়েছে সচিন সহ পাকিস্তানের জাতীয় আইকন ইমরান খান এবং বিজয় মঞ্জরেকর নিয়ে সঞ্জয়ের অকপট স্বীকারোক্তি। 

আরও পড়ুন- স্পিন ছেড়ে ফাস্ট বল করবেন অশ্বিন!

সচিন তেন্ডুলকরের সঙ্গে 'শীতল' সম্পর্ক প্রসঙ্গে মঞ্জরেকর সাফ জানান, "মাঠে আমরা যখনই মুখোমুখি হয়েছি, দু'জন দুজনের দিকে তাকিয়েছি। আমরা ভাল আছি।" উল্লেখ্য, সচিনের অভিষেক ম্যাচেই শতরান করেছিলেন এই 'ট্যালেন্টেড ক্রিকেটার'। 

আরও পড়ুন- সানার গুগলিতে স্টাম্প আউট সৌরভ!

৯ বছরের কেরিয়ারে (১৯৮৭-১৯৯৬) ভারতের হয়ে ৩৭টি টেস্ট এবং ৭৪টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন সঞ্জয় মঞ্জরেকর। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্ট খেলেই ক্রিকেটকে আলবিদা বলেছিলেন সঞ্জয়। এরপরই ধারাভষ্যকারের ভূমিকায় দেখা যায় তাঁকে। কেন ২২ গজে ফেরেননি? এই প্রশ্নের উত্তরে সঞ্জয় জানিয়েছেন, "আমি চাইনি রঞ্জি ট্রফি খেলে আমার স্থান পুনঃরুদ্ধার করি।" 

Read More