Home> খেলা
Advertisement

Sania Mirza | Kajol : ১০০ বার করেছেন এই কাজ! অভিনেত্রীর সঙ্গে টেনিস সুন্দরীর ট্যুইট চালাচালি ভাইরাল

Sania Mirza's epic reply to Kajol's message wins the internet: সানিয়া মির্জার প্রশংসায় ট্যুইট করেছিলেন অভিনেত্রী কাজল। যার উত্তরে টেনিস সুন্দরী যা বললেন, তা ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। এই নিয়েই চলছে আলোচনা।  

Sania Mirza | Kajol : ১০০ বার করেছেন এই কাজ! অভিনেত্রীর সঙ্গে টেনিস সুন্দরীর ট্যুইট চালাচালি ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের টেনিস নক্ষত্র সানিয়া মির্জা (Sania Mirza) চলতি অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open 2023) রোহন বোপান্নার (Rohan Bopanna) সঙ্গে জুটি বেঁধে খেলেছিলেন। কিন্তু গত শুক্রবার মিক্সড ডাবলসের ফাইনালে উঠেই হৃদয় ভাঙে সানিয়া-রোহনের। ৬-৭, ২-৬ ব্যবধানে তাঁরা হারেন ব্রাজিলিয়ান জুটি লুসিয়া স্টেফানি (Luisa Stefani) ও রাফায়েল ম্যাটোসের (Rafael Matos) কাছে। রড লেভার এরিনা থেকে চোখের জলেই বিদায় নিয়েছেন সানিয়া। ছ'বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী জানান যে, 'আমাদের পেশাদার কেরিয়ার মেলবোর্নে শুরু হয়েছিল। গ্র্যান্ড স্ল্যাম কেরিয়ার শেষ করার জন্য এর চেয়ে ভালো এরিনা ছিল না।' 

অস্ট্রেলিয়ান ওপেন থেকে সানিয়ার বিদায়ী বক্তব্যের ভিডিয়ো শেয়ার করে লেখা হয় যে, 'সানিয়া আমরা তোমাকে ভালোবাসি।' অস্ট্রেলিয়ান ওপেনের ট্যুইট ধরে অভিনেত্রী কাজল (Kajol) ট্যুইট করেন। কাজল লেখেন, 'সানিয়া তুমি শুধু ভারতেরই নয়, বিশ্বের সকল মহিলা তোমাকে দেখে এগিয়ে গিয়েছে। তুমি সর্বদা জিতবে। 'এর সঙ্গেই অভিনেত্রী জুড়ে দেন হৃদয় ও ভারতীয় পতাকার ইমোজি। কাজলের বার্তা পেয়ে উদ্বেল হয়ে যান সানিয়া। টেনিস সুন্দরী লেখেন, 'কাজল অনেক ধন্যবাদ। তোমার মেসেজ পড়তে পড়তেই বলতে চাই যে, আমি ১০০ বার কভি খুশি কভি গম দেখেছি।' সানিয়া-কাজলের ট্যুইট চালাচালি ভাইরাল। 

৩৬ বছরের সানিয়া এর আগে ২০০৯ সালে অস্ট্রেলিয়ান ওপেনে মিক্সড ডাবলস জিতেছিলেন। সেবার তাঁর পার্টনার ছিলেন মহেশ ভূপতি। সেটিই ছিল তাঁর প্রথম বড় ট্রফি। এরপর ২০১৬ সালে ডাবলসে চ্যাম্পিয়ন হন। তিনটি মিক্সড ডাবলস এবং তিনটি ডাবলস খেতাব রয়েছে সানিয়ার। এটিই তাঁর শেষ গ্র্যান্ড স্ল্যাম ছিল। তবে শেষরক্ষা হল না। কেঁদে বিদায় নিলেন ভারতের টেনিস সুন্দরী। ৪২ বছরের বোপান্না এর আগে ২০১৭ সালে ফ্রেঞ্চ ওপেন জিতেছিলেন। বিদায় বেলায় অতি পরিচিত রড লেভার এরিয়ান কথা বলতে গিয়ে সানিয়ার গলা শুকিয়ে আসছিল। কান্নায় ভিজে গিয়েছিল তাঁর দুই চোখ। আবেগতাড়িত হয়ে বলছিলেন, 'আমি আরও কয়েকটি প্রতিযোগিতা খেলব। তবে পেশাদার টেনিস দুনিয়াকে এই মেলবোর্ন থেকেই বিদায় জানালাম। ২০০৫ সালে মাত্র ১৮ বছর বয়সে এই রড লেভার এরিনা থেকেই আমার জার্নি শুরু হয়েছিল। সেবার তৃতীয় রাউন্ডে আমার প্রতিপক্ষ ছিলেন সেরেনা উইলিয়ামস। এরপর এই রড লেভার এরিনায় অনেক প্রতিযোগিতা খেলেছি। জিতেছি ফাইনাল। তাই আমার জীবনে রড লেভার এরিনার আলাদা জায়গা রয়েছে। গ্র্যান্ড স্ল্যাম কেরিয়ার শেষ করার জন্য এর থেকে ভাল জায়গা আমার কাছে নেই। সবাইকে অনেক ধন্যবাদ।' সানিয়ার গ্র্যান্ড স্ল্যাম না খেলা ভারতীয়দের জন্য বড় ধাক্কা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More