Home> খেলা
Advertisement

Sania Mirza And Shoaib Mallik: শোয়েব এখন সানার! নীরবতা ভাঙলেন প্রাক্তন, বিস্ময়কর বিবৃতিতে মহাপ্রলয়

Sania Mirza Breaks Silence On Divorce With Shoaib Mallik: সানিয়া মির্জা এবার নীরবতা ভাঙলেন। কথা বললেন শোয়েব মালিকের সঙ্গে তাঁর ডিভোর্স নিয়ে।

Sania Mirza And Shoaib Mallik: শোয়েব এখন সানার! নীরবতা ভাঙলেন প্রাক্তন, বিস্ময়কর বিবৃতিতে মহাপ্রলয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আলহামদুলিল্লাহ, উই ক্রিয়েটেড ইউ ইন প্য়ারিস'! বিয়ের মঞ্চ থেকে বর বেশে শোয়েব মালিকের (Shoaib Mallik) ইনস্টাগ্রামে পোস্ট। পাক ক্রিকেটারের বাহুডোরে সানা অভিনেত্রী সানা জাভেদ (Sana Javed)। ঝুপ করে শোয়েব মালিক-সানিয়া মির্জার (Sania Mirza and Shoaib Mallik) বছর ব্যাপী ডিভোর্সের জল্পনার অবসান। সানিয়াকে অতীতের অধ্য়ায়ে রেখে, সানার সঙ্গে আগামীর পথচলা শুরু করলেন শোয়েব। সমাজমাধ্য়মের পাতায় একটি পোস্টেই 'দুধ কা দুধ, পানি কা পানি'। 

আরও পড়ুন: Shoaib Malik marries Sana Javed: সানিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই সানা জাভেদকে বিয়ের ছবি শেয়ার শোয়েব মালিকের!

গতবছর নভেম্বর থেকেই, ওয়াঘার ওপারের একাধিক মিডিয়ায় সানিয়া-শোয়েবের ডিভোর্স নিয়ে বিস্তর লেখালিখি হয়েছিল। টেনিস-ক্রিকেটের, ইন্দো-পাক প্রেমে দাঁড়ি পড়ে গিয়েছে বলেই জানানো হয়েছিল। সানিয়া তাঁর সঙ্গে শোয়েবের সম্পর্কের সমীকরণ নিয়ে একাধিক রহস্যময় পোস্ট করেছেন। আর এবার যা বলার বলেই দিলেন সানিয়া। তিনি জানিয়ে দিলেন শোয়েবের 'হেথা হতে যাও, পুরাতন/ হেথায় নূতন খেলা আরম্ভ হয়েছে' পর্বের শুরু হয়েছিল কবে? 

সানিয়ার টিম ও পরিবারের পক্ষ থেকে সানিয়ে-শোয়েবের ভাঙন নিয়ে বিবৃতি এল। সেখানে লেখা হয়েছে, 'সানিয়া তাঁর ব্যক্তিগত জীবনকে সর্বদাই লোকচক্ষু আড়ালে রেখেছেন। যাইহোক, আজ সময় এসেছে তাঁর কিছু বলার। শোয়েব এবং সানিয়ার কয়েক মাস আগেই বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। তিনি শোয়েবকে তাঁর নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছেন! সানিয়ার জীবনের এই সংবেদনশীল সময়ে, আমরা সমস্ত অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ, যেন তাঁরা যেন জল্পনা থেকে বিরত থাকেন এবং সানিয়ার গোপনীয়তার প্রয়োজনীয়তাকে সম্মান করেন।'

২০১০ সালে ভারতের টেনিস মহারথীর সঙ্গে বিয়ে করেছিলেন শোয়েব। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে যে, দুই তারকা আলাদা থাকেন। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন। সেলিব্রেটি দম্পতির এই সম্পর্ক ভেঙে যাওয়ার নেপথ্যে ছিল একাধিক মহিলার উপস্থিতি। শোয়েবের একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছিলেন সানিয়া। আর ঠিক সেই কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙেই গেল।ভারত-পাকিস্তান রাজনৈতিক সম্পর্ক উঁচু তারেই বাঁধা। কিন্তু দুই দেশের এই সম্পর্কের চাপানোতোড় কোনও সমস্যা করেনি সানিয়া-শোয়েবের বিয়েতে। ২০০৯ সালে সানিয়ার সঙ্গে শোয়েবের আংটিবদল হয়েছিল হায়দরাবাদে। টেনিসের গ্ল্যামগার্লের সঙ্গে পাক অলরাউন্ডারের এই বিয়ে নিয়ে অবশ্য কম চর্চা হয়নি তখন। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের ঘর আলো করে আসে ইজহান। যদিও সানিয়ার আগে শোয়েব, আয়েশা সিদ্দিকি নামে এক মহিলার সঙ্গে বিয়ে করেছিলেন বলেই জানা যায়। যদিও এই বিয়ে নিয়ে তর্ক-বিতর্ক রয়েছে।

আরও পড়ুন: Sania Mirza | Shoaib Malik: 'শোয়েবের একাধিক পরকীয়ায় ক্লান্ত হয়ে গিয়েছিলেন সানিয়া', বলছেন পাক ক্রিকেট তারকার বোন!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

Read More