Home> খেলা
Advertisement

ডিসেম্বরে কাশ্যপের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন সাইনা

প্রায় এক দশক ধরে কাশ্যপের সঙ্গে সাইনার ডেটিংয়ের কথা শোনা গিয়েছে ব্যাডমিন্টন মহলে। কিন্তু, এর আগে কেউ এই সম্পর্কের কথা স্বীকার করেননি সেভাবে।

ডিসেম্বরে কাশ্যপের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন সাইনা

নিজস্ব প্রতিবেদন : কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে, সত্যতা স্বীকার করলেন পাত্রী। জল্পনাতে সিলমোহর দিলেন স্বয়ং সাইনা নেহওয়াল। ১৬ ডিসেম্বরই পারুপল্লি কাশ্যপের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হচ্ছেন তিনি, জানিয়ে দিলেন অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী সাইনা।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিক পত্রিকায় সাইনা জানান, "২০ ডিসেম্বর থেকে প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ খেলতে ব্যস্ত হয়ে পড়ব। টোকিও অলিম্পিক্স গেমসের যোগ্যতা অর্জন পর্বও রয়েছে। তাই আমাদের বিয়ের জন্য একমাত্র ওই তারিখই পড়ে রয়েছে।"
প্রায় এক দশক ধরে কাশ্যপের সঙ্গে সাইনার ডেটিংয়ের কথা শোনা গিয়েছে ব্যাডমিন্টন মহলে। কিন্তু, এর আগে কেউ এই সম্পর্কের কথা স্বীকার করেননি সেভাবে। সাইনা বলেছেন, "আমরা ২০০৭-০৮ সাল থেকে একসঙ্গে বড় সফরে যেতে শুরু করি। একসঙ্গে অনুশীলন করতাম, একসঙ্গে প্রতিযোগিতায় খেলতাম। আমরা যে ধরণের জগতে বাস করি, তাতে কারও কাছে আসা খুব কঠিন। কিন্তু যে কোনও কারণেই হোক, আমরা একে অন্যের সঙ্গে খুব স্বচ্ছন্দ হয়ে পড়ি। এরপর অনুভূতি ক্রমশ বাড়তে থাকে।"

পাশাপাশি সাইনা আরও জানান, "আমাদের কেরিয়ারের স্বার্থে প্রতিযোগিতায় জেতা খুব জরুরি। তাই আগে-ভাগে বিয়ে করে ফোকাস অন্যদিকে সরাতে চাইনি। বিয়ে করলে পাল্টে যাবে পরিস্থিতি। কমনওয়েলথ গেমস ও এশিয়ান গেমসের আগে তাই বিয়ের জন্য তাড়াহুড়ো করতে চাইনি। কিন্তু, এখন বিয়ে করতেই পারি।" পরিবারের লোকেরাই দুজনের সম্পর্কের কথা বুঝে ফেলেন বলেও দাবি করেন সাইনা। তিনি বলেছেন, "আমার দরকারই পড়েনি এটা নিয়ে কথা বলার। অধিকাংশ সময়েই আমরা একসঙ্গে থাকতাম। আর আমাদের বাবা-মাও একসঙ্গে থাকতেন সফরে। তাই ওঁরা বুঝে গিয়েছেন যে আমি কার ঘনিষ্ঠ আর হেরে যাওয়ার পরও আমি কার সঙ্গে কথা বলতে স্বাচ্ছন্দ্য অনুভব করি।"

Read More