Home> খেলা
Advertisement

Sachin Tendulkar's Statue: সচিনের মূর্তিতে স্মিথের মুখ! বোঝো কাণ্ড, মিম উৎসব নেটপাড়ায়

Sachin Tendulkar Statue Has Great Resemble With Steve Smith: ওয়াংখেড়েতে বসেছে সচিন তেন্ডুলকরের মূর্তি। আর এই মূর্তিই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। কারণ মূর্তি দেখে নেটপাড়ার মনে হয়েছে, এ যেন স্টিভের মূর্তি বসেছে।

Sachin Tendulkar's Statue: সচিনের মূর্তিতে স্মিথের মুখ! বোঝো কাণ্ড, মিম উৎসব নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সচিন তেন্ডুলকরের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়াম ( Wankhede Stadium in Mumbai )। যে মাঠে সচিন হাতে তুলেছেন ক্রিকেট বিশ্বকাপ, যে মাঠে তিনি খেলেছেন জীবনের ২০০ তম টেস্ট তথা শেষ আন্তর্জাতিক ম্য়াচ। আরবসাগরের তীরবর্তী স্টেডিয়ামে বসেছে 'ক্রিকেট ঈশ্বর'-এর বিরাট মূর্তি। একেবারে সচিনের স্ট্যান্ডের পাশেই করা হয়েছে এই মুর্তি। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের (MCA) শ্রদ্ধার্ঘ সচিনের হৃদয় ছুঁয়ে নিয়েছে ঠিকই, তবে নেটপাড়া এই মূর্তি দেখে, শুধু একটা কথাই বলছে, মূর্তি সচিনের নাকি অজি মহাতারকা স্টিভ স্মিথের (Steve Smith)। মিম বন্য়ায় ভেসে গিয়েছে ফেসবুক থেকে এক্স। ঘটনাচক্রে সচিনের মূর্তির মুখের সঙ্গে স্মিথের মুখে বেজায় মিল পেয়েছেন ক্রিকেট অনুরাগীরা। আর তারপরেই শুরু হয়েছে জোর আলোচনা। এই প্রতিবেদনেও দেওয়া রইল সেরকমই কিছু প্রতিক্রিয়া। 

আরও পড়ুন: WATCH: শুভমনে রঙিন গ্যালারির 'সারা'দিন; কখনও হতাশ, কখনও উচ্ছ্বাস...

গত বৃহস্পতিবার বিশ্বকাপের ম্য়াচে, ওয়াংখেড়েতে ভারত মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কার। রোহিত অ্যান্ড কোং ৩০২ রানে শ্রীলঙ্কাকে উড়িয়ে, প্রথম দেশ হিসেবে চলে গিয়েছে বিশ্বকাপের শেষ চারে। আর ম্য়াচের আগের দিনই উন্মোচিত হয়েছিল সচিনের মূতি। বিশেষ অনুষ্ঠানে সচিন ছাড়াও হাজির ছিলেন তাঁর স্ত্রী অঞ্জলি ও কন্য়া সারা। বিশিষ্টদের মধ্যে ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ, সহ-সভাপতি রাজীব শুক্লা, কোষাধক্ষ্য আশিস শেহলারও। এসেছিলেন এমসিএ সভাপতি অমোল কালে। পাওয়া গিয়েছিল প্রাক্তন বিসিসিআই ও আইসিসি প্রধান শরদ পাওয়ারকেও। ভারত-শ্রীলঙ্কা ম্য়াচের দিনও সচিনকে পাওয়া গিয়েছে ভিআইপি গ্যালারিতে। 

আরও পড়ুন: Mohammed Shami: কপিল-জাহিরদের সরিয়ে শামিই সবার আগে! ওয়াংখেড়েতে ইতিহাস ভারত নক্ষত্রের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More