Home> খেলা
Advertisement

Devdutt Padikkal, RR vs KKR: তৃতীয় দ্রুততম ভারতীয় হিসাবে অনন্য় মাইলস্টোন পাড়িক্কলের

 দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal) অনন্য় আইপিএল মাইলস্টোন স্থাপন করলেন।

Devdutt Padikkal, RR vs KKR: তৃতীয় দ্রুততম ভারতীয় হিসাবে অনন্য় মাইলস্টোন পাড়িক্কলের

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals)। টস হেরে প্রথমে ব্যাট করছে রাজস্থান। জস বাটলারের সঙ্গে ওপেন করতে নেমে দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal) অনন্য় মাইলস্টোন স্থাপন করলেন।

এদিন সুনীল নারিনের বলে ১৮ বলে ২৪ রান করে বোল্ড হয়ে যান পাড়িক্কল! তবে আউট হওয়ার আগেই আইপিএলে ১০০০ রান পূর্ণ হয়ে যায় তাঁর। ক্রোড়পতি লিগের ইতিহাসে ৮০ নম্বর ক্রিকেটার হিসাবে এই মাইলস্টোন স্থাপন করলেন বছর একুশের কেরলের ব্যাটার। তৃতীয় দ্রুততম ভারতীয় হিসাবে এই রেকর্ড করলেন রাজস্থানের ক্রিকেটার। পাড়িক্কলের আগে রয়েছেন সুরেশ রায়না ও সচিন তেন্ডুলকর।

দ্রুততম ভারতীয় হিসাবে আইপিএলে ১০০০ রান যাঁদের (ইনিংসের বিচারে)

 

৩১-সচিন তেন্ডুলকর
৩৪-সুরেশ রায়না 
৩৫-দেবদত্ত পাড়িক্কল
৩৫- ঋষভ পন্থ
৩৭- রোহিত শর্মা

২০২০ সালে পাড়িক্কল আইপিএল কেরিয়ার শুরু করেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ( Royal Challengers Bangalore, RCB) হয়ে। বাঁ-হাতি ওপেনার সেই বছর বিরাটের টিমকে ২০২০ ও ২০২১ সালে প্লেঅফে তুলতে বড় অবদান রাখেন। ২০২০-তে তিনি ৪৭৩ রান করেন। তার পরের মরশুমে করেন ৪১১ রান। আরসিবি-র হয়ে দুই মরশুমে মোট ৮৮৪ রান করেছেন তিনি। তবে চলতি আইপিএলের আগে আরসিবি তাঁকে ছেড়ে দেয়। রাজস্থান নিলামে মুম্বই-চেন্নাইয়ের সঙ্গে লড়ে তাঁকে ৭ কোটি ৭৫ লক্ষ টাকায় দলে নেয়।

আরও পড়ুন: Covid 19, IPL 2022: ভাইরাসে আক্রান্ত Mitchell Marsh, ভর্তি করানো হতে পারে হাসপাতালে

আরও পড়ুনDinesh Karthik: এমএস ধোনির পর দ্বিতীয় উইকেটকিপার হিসাবে অনন্য নজির কার্তিকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

Read More