Home> খেলা
Advertisement

মাদ্রিদ ডর্বিতে হ্যাটট্রিক করে নতুন রেকর্ডের মালিক রোনাল্ডো!

মাদ্রিদ ডর্বিতে হ্যাটট্রিক করে নতুন রেকর্ডের মালিক হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অ্যাটলেটিকো-রিয়ালের দ্বৈরথে সর্বোচ্চ গোলদাতার মুকুট পড়ে ফেললেন সিআর সেভেন। শনিবার পর্যন্ত সতেরোটি গোল করে মাদ্রিদ ডার্বির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ছিলেন কিংবদন্তী ফুটবলার ডি স্টিফানো। হ্যাটট্রিকের সাহায্যে মাদ্রিদ ডার্বিতে রোনাল্ডোর গোলের সংখ্যা দাঁড়াল আঠেরো। একই সঙ্গে ডার্বির দ্বৈরথে গোল করার পর রোনাল্ডোর নতুন সেলিব্রেশন দেখল ফুটবলার দুনিয়া। ক্যামেরার সামনে বসে পোজ দিলেন এই গোলমেশিন।

মাদ্রিদ ডর্বিতে হ্যাটট্রিক করে নতুন রেকর্ডের মালিক রোনাল্ডো!

ওয়েব ডেস্ক: মাদ্রিদ ডর্বিতে হ্যাটট্রিক করে নতুন রেকর্ডের মালিক হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অ্যাটলেটিকো-রিয়ালের দ্বৈরথে সর্বোচ্চ গোলদাতার মুকুট পড়ে ফেললেন সিআর সেভেন। শনিবার পর্যন্ত সতেরোটি গোল করে মাদ্রিদ ডার্বির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ছিলেন কিংবদন্তী ফুটবলার ডি স্টিফানো। হ্যাটট্রিকের সাহায্যে মাদ্রিদ ডার্বিতে রোনাল্ডোর গোলের সংখ্যা দাঁড়াল আঠেরো। একই সঙ্গে ডার্বির দ্বৈরথে গোল করার পর রোনাল্ডোর নতুন সেলিব্রেশন দেখল ফুটবলার দুনিয়া। ক্যামেরার সামনে বসে পোজ দিলেন এই গোলমেশিন।

আরও পড়ুন সর্বকালের সেরা ক্যাপ্টেনদের পারফরম্যান্সে প্রথম ছয়ে বিরাট একাই তিনবার!

চলতি লা লিগায় নটা ম্যাচে রোনাল্ডোর গোল আটটা। সুয়ারেজ ও মেসিরও রয়েছে আটটি করে গোল। একই সঙ্গে আরও একটা মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে রোনাল্ডো। আর মাত্র তিনটে গোল করতে পারলেই ফুটবল কেরিয়ারে পাঁচশো গোল হয়ে যাবে পর্তুগিজ তারকার।

আরও পড়ুন  সোমবারই কী সিরিজের প্রথম টেস্ট জিতবে ভারত?

Read More