Home> খেলা
Advertisement

Rohit Sharma, Asia Cup 2022: পাক মহারণের আগে ক্রিজে বল ওড়ানোর আগে স্কুটার চালালেন 'হিটম্যান', ভিডিয়ো ভাইরাল

Rohit Sharma, Asia Cup 2022: জিম্বাবোয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল রোহিত শর্মাকে। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের সঙ্গে ছিলেন। তবে এখানে ব্যাট হাতে বিশেষ কিছু দেখাতে পারেননি তিনি। এমন পরিস্থিতিতে, আশা করা হচ্ছে এশিয়া কাপে ব্যাটিংয়ে ঝড় তুলবেন 'হিটম্যান'।   

Rohit Sharma, Asia Cup 2022: পাক মহারণের আগে ক্রিজে বল ওড়ানোর আগে স্কুটার চালালেন 'হিটম্যান', ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রথমে নেটে ঢুকে দলের বোলারদের বুঝে নিলেন। ওড়ালেন একের পর এক বল। এরপর অনুশীলন শেষ হতেই একপায়া স্কুটারে চড়ে গোটা দুবাইয়ে আইসিসি অ্যাকাডেমি (Dubai ICC Academy) ঘুরে বেড়ালেন রোহিত শর্মা (Rohit Sharma)। এ ভাবেই পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে এশিয়া কাপ (Asia Cup 2022) অভিযান শুরু করার আগে ধরা দিলেন টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক। বিসিসিআই-এর (BCCI) তরফ থেকে এই দুটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সে ভিডিয়োগুলো ভাইরাল হতে স্বভাবতই বেশি সময় লাগেনি। 

২৮ অগস্ট দুবাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী দেশের বিরুদ্ধে 'মাদার অফ অল ব্যাটেল'। আইসিসি ক্রিকেট অ্যাকাডেমিতেই অনুশীলন করলেন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা। এরপর রোহিতকে বিশেষ ধরনের স্কুটার চালাতে দেখা গেল। এই ভিডিয়োতে ভারতের অধিনায়ককে মজা করতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োতে মাঠের বাইরে স্কুটার চালানোর পাশাপাশি রোহিতকে মাঠের ভিতরেও ঘুরতে দেখা গিয়েছে। রোহিতকে দলে এমন মজা করতে দেখা এই প্রথম নয়। এর আগেও অনেক অনুষ্ঠানে তাকে সতীর্থদের নিয়ে মজা করতে দেখা গেছে।

আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022 :পাক মহারণের আগে কেন 'দাদা' ধোনিকে স্মরণ করলেন 'ভাই' কোহলি?

আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022 : চোটগ্রস্থ শাহিনের দিকে এগিয়ে এলেন বিরাট, তারপর কী হল...?

fallbacks

জিম্বাবোয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল রোহিতকে। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের সঙ্গে ছিলেন। তবে এখানে ব্যাট হাতে বিশেষ কিছু দেখাতে পারেননি তিনি। এমন পরিস্থিতিতে, আশা করা হচ্ছে এশিয়া কাপে ব্যাটিংয়ে ঝড় তুলবেন 'হিটম্যান'। 

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে শেষবার মাঠে নেমেছিলেন রোহিত। সেখানে তাঁর পারফরম্যান্স ছিল বেশ হতাশাজনক। শুধু রোহিতই নন,টপ অর্ডার ব্যাটার কেএল রাহুলও (KL Rahul) শুরুতেই আউট হয়েছিলেন। অর্ধ শতরান করে সেই মেগা ম্যাচে কিছুটা লড়াই করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। যদিও সেই ম্যাচে ১০ উইকেটে হেরে যায় ভারত। এ বার বদলার ম্যাচে 'মেন ইন ব্লু' ব্রিগেড কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More