Home> খেলা
Advertisement

WATCH | Rohit Sharma: হতে পারে এখন সংসার হার্দিকের, রোহিত বোঝালেন আজও শেষ কথা তিনিই!

Rohit Sharma special in dressing room after Mumbai Indians first win this season: মরসুমের প্রথম জয় পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আর তারপরেই প্রাক্তন অধিনায়ক রোহিতের পেপটক ঝড় তুলে দিল।

WATCH | Rohit Sharma: হতে পারে এখন সংসার হার্দিকের, রোহিত বোঝালেন আজও শেষ কথা তিনিই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে গেলে একেবারেই সময় সঙ্গ দিচ্ছিল না হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)। রোহিত শর্মার (Rohit Sharma) থেকে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) গুরুদায়িত্ব কাঁধে নিয়েই তিনি শুধু বিদ্রুপ ও টিটকিরি হজম করেছেন! কারণ দলের অতীতের গরিমা ও বর্তমান পরিস্থিতি মিলছিল না! শুরুতে পরপর তিন ম্য়াচ হেরে ধুঁকছিল পাঁচবারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। একেবারে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল নীতা আম্বানির দলের। গত রবিবার দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই। অবশেষে বসে যাওয়া রথের চাকা ঘুরেছে হার্দিকদের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে। মুম্বই ২৯ রানে দিল্লিকে হারিয়ে মরসুমের প্রথম জয়ের মুখ দেখেছে (DC vs MI, IPL 2024)। সৌজন্য়ে মুম্বইয়ের ব্য়াটারদের বীরবিক্রম।

আরও পড়ুন: নীতার ঘর ভাঙতে মরিয়া কাব্য, রোহিতের জন্য রাখা ব্ল্যাংক চেক! শুরু ভয়ংকর খেলা...

খেলার পর সাজঘরে গিয়ে হার্দিক নয়, রোহিতই দিয়েছেন পেপটক। কোথাও বুঝিয়ে দিলেন যে, হতে পারে এখন সংসার হার্দিকের, তবে রোহিত বোঝালেন আজও শেষ কথা তিনিই ! রোহিতের বক্তব্যের ভিডিয়ো মুম্বই সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছে। রোহিত বলেন, 'আমাদের অসাধারণ ব্যাটিং পারফরম্য়ান্স হয়েছে। প্রথম ম্য়াচ থেকেই যেটার খোঁজে আমরা ছিলাম। এটা আবারও বুঝিয়ে দিল যে, ব্য়ক্তিগত পারফরম্য়ান্সে কিছু যায় আসে না, যখন গোটা ব্য়াটিং টিম এভাবে পারফর্ম করে। দলের লক্ষ্য়ের কথা ভেবে এরকম রান আমরা করতেই পারি। বহুদিন ধরেই এই নিয়ে আমরা কথা বলে আসছি। আমাদের ব্য়াটিং কোচ কায়রন পোলার্ড থেকে শুরু করে কোচ মার্ক বাউচার ও অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া এটাই চেয়েছে। দেখে ভালোলাগছে। দীর্ঘমেয়াদি ভাবে এমনটা চলতে থাকুক।'

মুম্বই ২০১১ সালের মেগা নিলামে দলে নিয়েছিল রোহিতকে। রিকি পন্টিং থেকে দলের নেতৃত্বভার তাঁর কাঁধে সঁপে দেওয়া হয়। রোহিতের নেতৃত্বে মুম্বই পাঁচবার আইপিএল চ্য়াম্পিয়ন হয়। ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ ও ২০২০ সালে রোহিত নীল সেনার হাতে ট্রফি তুলে দিয়েছিলেন। আর এহেন রোহিতকে সপ্তদশ আইপিএলের আগে মুম্বই ম্য়ানেজমেন্ট অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার বদলে গুরুদায়িত্ব তুলে দেওয়া হয়েছে হার্দিককে।অধিনায়কত্ব বদলের সিদ্ধান্তেই ক্ষোভের আগুন জ্বলছে মুম্বইয়ের হাজার হাজার সমর্থকের মনে। কেউ মেনে নিতে পারছেন না যে, কী করে রোহিতের বদলি হতে পারেন হার্দিক। কারণ মুম্বইয়ের ফ্য়ানদের চোখে রোহিত তাঁদের রাজা।

আরও পড়ুন: হোটেলের বিছানায় চূড়ান্ত নোংরামি! কাঠগড়ায় দুই ভারতীয় তারকা, আর থাকবেনই না রোহিত

fallbacks
 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More