Home> খেলা
Advertisement

Rohit Sharma: 'চলে যাওয়া দেখতে পারব না', বিদায়লগ্নে বুক ভেঙে চৌচির রোহিতের, বিচ্ছেদ যে নিশ্চিত

Rohit Sharma On Rahul Dravid Quitting Indian Head Coach Role: রোহিত শর্মা স্বীকার করেই নিলেন যে, তিনিও দ্রাবিড়কে থাকতে বলেছিলেন। তবে কোনও লাভ হয়নি।

Rohit Sharma: 'চলে যাওয়া দেখতে পারব না', বিদায়লগ্নে বুক ভেঙে চৌচির রোহিতের, বিচ্ছেদ যে নিশ্চিত
Updated: Jun 04, 2024, 11:44 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তীরে এসেই ডুবেছিল তরী! বিশ্বকাপ ফাইনালে (ICC CWC 2023 Final) উঠেও ট্রফি ছুঁয়ে দেখতে পারেনি টিম ইন্ডিয়া (Team India)। গতবছর ১৯ নভেম্বর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অধরাই থেকে যায় 'বদলাপুর'। ফাইনালে ভারত হেরে যায় ছয় উইকেটে। বিশ্বসেরা হয় সেই অস্ট্রেলিয়া। প্রায় এক লক্ষ দর্শকের প্রবল শব্দব্রহ্ম মিলিয়ে গিয়েছিল হারের হাহাকারে! আর ঠিক ওইদিনই রোহিত শর্মাদের (Rohit Sharma) কোচ হিসেবে চুক্তি শেষ হয়ে যায় রাহুল দ্রাবিড় ও তাঁর সাপোর্ট স্টাফদের। 

আরও পড়ুন: IND vs PAK | T20 World Cup: 'সব হিসেব...' নিউ ইয়র্কে জোড়া পাক মিসাইল হামলা! রোহিতদের কড়া হুঁশিয়ারি মহারথীর

'দ্য় ওয়াল' এবং তাঁর টিমকেই দায়িত্বে বহাল রাখে বিসিসিআই । তবে এবার যে যেতেই হবে! হ্য়াঁ, দ্রাবিড়ের চুক্তি শেষ হচ্ছে চলতি টি-২০ বিশ্বকাপের পরেই। একাধিক সিনিয়র ক্রিকেটারের অনুরোধেও দ্রাবিড় আর রোহিত শর্মাদের হেডমাস্টার হিসেবে থাকতে চান না। তিনি মনস্থির করেই ফেলেছেন। বিশ্বকাপ শেষ হলেই দ্রাবিড়ীয় সভ্য়তার পতন! দ্রাবিড়ের চলে যাওয়া দেখতে পারবেন না রোহিত। নিজের মুখেই সেই কথা জানালেন বিশ্বকাপের মাঝে।

এক সাক্ষাৎকারে রোহিত বলেন, 'দেখুন, রাহুল দ্রাবিড় আমার প্রথম আন্তর্জাতিক অধিনায়ক ছিলেন। আমরা তাঁকে সবাই খেলতে দেখেছি। আমাদের সবার জন্য় বিরাট রোল মডেল ছিলেন। এতগুলো বছরে দলের জন্য় অনেক কিছু করেছেন। কোচ হিসেবে আমি তাঁকে দেখেছি। প্রায় সব বড় টুর্নামেন্টেই আমরা জিতেছি। দ্রাবিড় প্রথম ব্য়ক্তি যে, আমাদের বলেছিল, ঠিক কী আমাদের করণীয়। এটাই দলের জন্য় সবচেয়ে গুরুত্বপূর্ণ। জানেন, আমি ব্য়ক্তিগত ভাবে কোচিং করানোর জন্য অনুরোধ করেছিলাম। তবে তাঁরও তো কিছু অগ্রাধিকার আছে। সেটা মেনে নিতেই হয়। ওর চলে যাওয়া আমি  দেখতে পারব না।' বোঝাই যাচ্ছে বিদায়ের আগেই বুক ভেঙে চৌচির রোহিতের।,তবে বিচ্ছেদ যে আসন্ন এবং নিশ্চিত। এই মুহূর্তে যা খবর, দ্রাবিড়ের জুতোয় গৌতম গম্ভীরের পা গলানো প্রায় নিশ্চিত।

আরও পড়ুন: Kylian Mbappe: স্বপ্নের ক্লাবে এমবাপে, ধনবর্ষায় বিশ্বকাপ জয়ী, কত টাকা পাবে জানেন?

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)