Home> খেলা
Advertisement

Asia Cup 2023: 'দলে কেউ যেন না বলে...', রোহিতের চমকে দেওয়া নিদানে যুদ্ধের আগেই শুরু মহাপ্রলয়!

Rohit Sharma on India's No.4 spot in Asia Cup 2023: এশিয়া কাপের দল তো ঘোষণা করে দিল ভারত। এখন প্রশ্ন চার নম্বরে ব্যাট করবেন কে? এই ইস্যুতে প্রচুর আলোচনা হলেও, ক্যাপ্টেন রোহিত শর্মা কিন্তু একেবারেই রয়েছেন নিস্পৃহ। তিনি ভেবে ফেলেছেন যে, কী করবেন।

Asia Cup 2023: 'দলে কেউ যেন না বলে...', রোহিতের চমকে দেওয়া নিদানে যুদ্ধের আগেই শুরু মহাপ্রলয়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতীক্ষার অবসান। সোম দুপুরে এশিয়া কাপের (India Asia Cup 2023 Squad) দল ঘোষণা করে দিয়েছে অজিত আগরকরের (Ajit Agarkar) জাতীয় নির্বাচক কমিটি। এশিয়া কাপের জন্য আগুনে স্কোয়াড হয়েছে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোংয়ের। তবে দলে চার নম্বরে কে ব্যাট করবেন, তা নিয়ে বিস্তর আলোচনা চলছে। ভারত অধিনায়ক সাফ বলে দিচ্ছেন যে, ব্যাটিং অর্ডার নিয়ে তিনি সেভাবে ভাবিত নন, দলের সকলেই প্রস্তুত রয়েছেন সব জায়গায় ব্যাট করার জন্য়। তিনি চিন্তিতই নন যে, চার বা পাঁচে কে ব্য়াট করবেন।

আরও পড়ুন: Asia Cup 2023: Asia Cup 2023: দল ঘোষণার দিনই বুকে কাঁপুনি ধরানো খবর! বলেই ফেললেন খোদ নির্বাচক প্রধান আগরকর

দল ঘোষণার পর এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রোহিত। এই প্রসঙ্গে তিনি বলেন, 'দলে কেউ যেন না বলে আমি ওই জায়গায় ভালো ব্যাট করি। আমরা দলে এমন প্লেয়ারদের চাই যার প্রয়োজনে যে কোনও জায়গায় ব্যাট করতে পারে। এটা শুধু সাম্প্রতিক পরিস্থিতিতে বলছি না। এটা বহু বছর ধরেই হয়ে আসছে। সবাইকে এই বার্তা দেওয়া হয়ে গিয়েছে। এটা আন্তর্জাতিক ক্রিকেট, ক্লাব ক্রিকেট নয়। তাদেরকে প্রস্তুত থাকতে হবে দলের দরকারে যে কোনও জায়গায় ব্যাট করার জন্য়। আমরা হ্যান্ডিক্যাপড হতে চাই না। ব্যাটিং অর্ডারের একটি নির্দিষ্ট জায়গায় কোনও একজনকেই ভাবা হবে না। কারোর সেট পজিশন নেই কোনও। আমরা প্লেয়ারদের থেকে সেরাটাই চাই। সবাইকে বলা হয়েছে ফ্লেক্সিবল হওয়ার জন্য়।'

এশিয়া কাপে ভারতের ফেভারিট তকমা নিয়ে রোহিতের সংযোজন, 'ফেভারিটের তত্ত্বে আমি বিশ্বাসী নই। এই পরিস্থিতি বাইরের দুনিয়া তৈরি করে। আমাদের ভালো খেলতে হবে। সকলেই কিন্তু কঠিন প্রতিদ্বন্দ্বিতা করবে। ঘরের মাঠে খেলার সামান্য কিছু অ্যাডভান্টেজ থাকে। ব্যাস ওইটুকুই। আমাদের যা প্রস্তুতি হয়েছে, তাতে করে বলতে পারি। বিশ্বকাপের আগে চাপের মধ্যে নিজেদের পরখ করার এটাই সেরা টুর্নামেন্ট।'

ভারতের এশিয়া কাপের দল: রোহিত শর্মা , শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, তিলক বর্মা, ঈশান কিশান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি , মহম্মদ সিরাজ , কুলদীপ যাদব ও প্রসিদ্ধ কৃষ্ণা। স্ট্যান্ড-বাইতে রয়েছেন সঞ্জু স্যামসন।

আরও পড়ুন: India Asia Cup 2023 Squad: দুই মহারত্নের প্রত্যাবর্তনেই কাপযুদ্ধের আগুনে স্কোয়াড ভারতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More