Home> খেলা
Advertisement

Rohit Sharma: আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ, টুইটারে আবেগঘন পোস্ট করলেন 'হিটম্যান'

১ জুলাই থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম টেস্ট। এই প্রথমবার বিদেশের মাটিতে দেশকে নেতৃত্ব দেবেন রোহিত। 

Rohit Sharma: আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ, টুইটারে আবেগঘন পোস্ট করলেন 'হিটম্যান'

নিজস্ব প্রতিবেদন: আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ করলেন রোহিত শর্মা (Rohit Sharma)। বৃহস্পতিবার টুইটারে তিনি একটি আবেগঘন পোস্ট করেছেন। টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়কের সেই পোস্ট এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

রোহিত লিখেছেন, 'ভারতের হয়ে অভিষেক হওয়ার পর আজ আমি আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ করব। এই যাত্রা অবশ্যই আমি আমার বাকি জীবনের জন্য লালন করব। আমি শুধু সবাইকে ধন্যবাদ জানাতে চাই যারা এই যাত্রায় অংশ নিয়েছেন এবং যারা আমাকে আজকের খেলোয়াড় হতে সাহায্য করেছেন। তাদের বিশেষ ধন্যবাদ। সমস্ত ক্রিকেটপ্রেমী, ভক্ত এবং সমালোচকদের ভালবাসা এবং সমর্থনই আমাদের সেই সব বাধা অতিক্রম করতে সাহায্য করে যা আমরা অনিবার্যভাবে অতিক্রম করি।' 

এ দিন লেস্টারের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ভারতীয় দল। ১ জুলাই থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম টেস্ট। এই প্রথমবার বিদেশের মাটিতে দেশকে নেতৃত্ব দেবেন রোহিত। এর আগে তিনি ও তাঁর দল নিজেদের ঝালিয়ে নিতে চান।

আরও পড়ুন- ISL, ATK Mohun Bagan: রক্ষণ মজবুত করতে এটিকে মোহনবাগানে এলেন ব্রেন্ডন হ্যামিল

আরও পড়ুন- ENG vs IND: Leicestershire-এর হয়ে মাঠে নামবেন Team India-র কোন চার ক্রিকেটার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More