Home> খেলা
Advertisement

Rohit Sharma: 'টি-টোয়েন্টির ক্যাপ্টেনসি থেকে অব্যাহতি দেওয়া হতে পারে রোহিতকে'!

গতবছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই বিরাট কোহলি ভারতীয় দলের টি-২০ ফরম্যাটের ক্যাপ্টেনসি ছেড়ে দেন। যদিও বিশ্বকাপের আগেই তিনি জানিয়ে দেন এই সিদ্ধান্তের কথা। কোহলি বলেছিলেন যে, এরপর তিনি টেস্ট ও ওয়ানডে দলের দিকেই ফোকাস করবেন বলে জানান।

Rohit Sharma: 'টি-টোয়েন্টির ক্যাপ্টেনসি থেকে অব্যাহতি দেওয়া হতে পারে রোহিতকে'!

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) বলছেন যে, ভারতীয় টিম ম্যানেজমেন্টের উচিত রোহিত শর্মার (Rohit Sharma) 'ওয়ার্কলোড' আরও ভাল ভাবে দেখভাল করা। যেহেতু রোহিত ভারতের তিন ফরম্যাটের অধিনায়ক সেহেতু 'হিটম্যান'-এর ব্যাপারে দলের আরও একটু সতর্ক হওয়া উচিত বলেই মত শেহওয়াগের। তিনি মনে করছেন যে, আগামীর কথা মাথায় রেখে টি-টোয়েন্টির ক্যাপ্টেনসি থেকে হয়তো অব্যাহতি দেওয়া হতে পারে রোহিতকে! টেস্ট এবং ওয়ানডে ফরম্যাটে রোহিত দায়িত্বে থাকবেন।

ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচের সম্প্রচারকারী চ্যানেলের এক অনুষ্ঠানে শেহওয়াগ হাজির ছিলেন। তিনি বলেন, "রোহিতের বয়সের কথা মাথায় রাখার পাশাপাশি ওক মানসিক ক্লান্তির দিকটিও দেখতে হবে। সেক্ষেত্রে ওকে টি-টোয়েন্টির ক্যাপ্টেনসি থেকে অব্যাহতি দেওয়া হতে পারে। এর ফলে রোহিত ওর ওয়ার্কলোড ভাল ম্যানেজ করতে পারবে। নতুন কেউ টি-২০ অধিনায়ক হিসাবে আসতে পারে। রোহিত ব্রেক নিয়ে নিজেকে চাঙ্গা করতে পারবে। এর ফলে ও টেস্ট এবং ওয়ানডে ফরম্যাটে নেতৃত্ব দিতে পারবে নিশ্চিন্তে। তবে যদি ভারতের থিঙ্ক-ট্যাঙ্ক মনে করে যে, রোহিতকে তিন ফরম্যাটেই অধিনায়ক হিসাবে রেখে দেবে, তাহলে ওই সেরা ব্যক্তি।"

গতবছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই বিরাট কোহলি ভারতীয় দলের টি-২০ ফরম্যাটের ক্যাপ্টেনসি ছেড়ে দেন। যদিও বিশ্বকাপের আগেই তিনি জানিয়ে দেন এই সিদ্ধান্তের কথা। কোহলি বলেছিলেন যে, এরপর তিনি টেস্ট ও ওয়ানডে দলের দিকেই ফোকাস করবেন বলে জানান।এরপর দক্ষিণ আফ্রিকায় টেস্ট ব্যর্থতার পর লাল বলের ক্রিকেট থেকেও অধিনায়কত্ব ছেড়ে দেন বিরাট। ভারতীয় ক্রিকেট বোর্ড এরপরেই রোহিতকে তিন ফরম্যাটের অধিনায়ক হিসাবে বেছে নেয়।

আরও পড়ুন: Exclusive, Junior Wimbledon: ঘাসের কোর্টে দাপট দেখাতে যাচ্ছেন প্রথম বঙ্গ তনয়া ঐশী দাস

আরও পড়ুন: Virat Kohli: এজবাস্টনে এমনটাই করবেন কোহলি! বিরাট ভবিষ্যদ্বাণী করলেন শেহওয়াগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

Read More