Home> খেলা
Advertisement

বিহু নাচে আইপিএল মাতালেন অসমের ছেলে পরাগ! ক্রিকেটভক্তরা বললেন, 'আহা বেশ'

একদিকে অসাধারণ ব্যাটিং, আরেকদিকে মন মাতানো নাচ। রিয়ান পরাগ যেন এখন আইপিএলের নতুন তারকা।

বিহু নাচে আইপিএল মাতালেন অসমের ছেলে পরাগ! ক্রিকেটভক্তরা বললেন, 'আহা বেশ'

নিজস্ব প্রতিবেদন- দু বলে জয়ের জন্য প্রয়োজন ছিল দুরান। ইনিংসের শেষ বলে তিনি ছক্কা হাঁকিয়ে দিলেন। তার পরেই ঘটল সেই ঘটনা। আইপিএলের ইতিহাসে এই প্রথম। নিজের সংস্কৃতিকে আন্তর্জাতিক মঞ্চে তুলে ধরলেন অসমের ১৮ বছর বয়সী ক্রিকেটার রিয়ান পরাগ। দুবাইয়ের আইপিএলে যেন নতুন রঙ লাগল। আর সেই রঙে ছিল ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। এর আগেও অনেক ক্রিকেটার সাফল্যের নাচ নেচেছেন। বিশেষ করে উইকেট নেওয়ার পর বা ম্যাচ জেতানোর পর তাঁদের অসাধারণ ক্যারিবিয়ান ক্রিকেটারদের নাচ দর্শকদের মুগ্ধ করেছে। কিন্তু এই প্রথম হয়তো আইপিএলের মাঠে কোনও ভারতীয় ক্রিকেটারের নাচ দেখে দর্শকরা বলে উঠলেন, আহা বেশ!

হায়দরাবাদ ১৫৯ রান করেছিল প্রথম ইনিংসে। সেই রান তাড়া করতে নেমে মাত্র ৭৮ রানে পাঁচ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে রাজস্থান। এরপরই রিয়ান পরাগ ও রাহুল তেওয়াটিয়া ৮ বলে ৮১ রানের দুর্দান্ত পার্টনারশিপ করেন। তাঁদের দুজনের দাপটেই এদিন হায়দরবাদের বিরুদ্ধে ম্যাচ জেতে রাজস্থান। ম্যাচের শেষ লগ্ন পর্যন্ত টানটান উত্তেজনা ছিল। শেষ দু বলে প্রয়োজন ছিল দুরান। বোলিং করছিলেন খলিল আহমেদ। তাঁকে শেষ বলে ছক্কা হাঁকিয়ে দেন রিয়ান। তারপরই মুখে হাসি নিয়ে শুরু করেন বিহু নাচ। সেই নাচ দেখে দর্শকরাও আপ্লুত। সবাই বলছেন, এভাবেই আন্তর্জাতিক মঞ্চে সুযোগ পেলে নিজের সংস্কৃতিকে তুলে ধরতে হয়। রিয়ান পরাগ যেটা করেছেন তা দৃষ্টান্তমূলক।

আরও পড়ুন-  IPL 2020: ফের ফিক্সিং! মুম্বই ইন্ডিয়ানসের টুইট ঘিরে বিতর্ক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When you're happy and you know it #Dream11IPL #SRHvRR

A post shared by IPL (@iplt20) on

ম্যাচের শেষেও রিয়ান পরাগের সেই নাচ নিয়ে কথা হচ্ছিল। রিয়ান তখন রাহুল তেওয়াটিয়াকে বিহু নাচের স্টেপস শিখিয়ে দিলেন। একদিকে অসাধারণ ব্যাটিং, আরেকদিকে মন মাতানো নাচ। রিয়ান পরাগ যেন এখন আইপিএলের নতুন তারকা। মাত্র ১৮ বছর বয়স। এখনো অনেকটা পথ চলা বাকি। হায়দরাবাদের বিরুদ্ধে ২৬ বলে ৪২ রানে ইনিংস এবং সবশেষে বিহু নাচ! ক্রিকেট সমর্থকরা বলছেন, রিয়ান পরাগ আসলে লম্বা রেসের ঘোড়া।

Read More