Home> খেলা
Advertisement

Rishi Dhawan, IPL 2022: কেন ‘প্রোটেকশন গিয়ার’ পরে মাঠে নামলেন Punjab Kings-এর এই জোরে বোলার

রঞ্জি ট্রফির মধ্যে বোলিংয়ের সময় ফল থ্রু'তে ঋষির মুখে বল লেগেছিল। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।   

Rishi Dhawan, IPL 2022: কেন ‘প্রোটেকশন গিয়ার’ পরে মাঠে নামলেন Punjab Kings-এর এই জোরে বোলার

নিজস্ব প্রতিবেদন: ফুটবলের মতো কেন মুখে ‘প্রোটেকশন গিয়ার’ পরে মাঠে নামলেন ঋষি ধাওয়ান (Rishi Dhawan)! কিন্তু কেন? সোমবার পঞ্জাব কিংসের (Punjab Kings) এই জোরে বোলারকে এমন অবতারে দেখা গেল। সেই ছবি অবশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সময় লাগেনি। 

কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন এই ডানহাতি জোরে বোলার? আসলে রঞ্জি ট্রফিতে (Ranji Trophy) খেলার সময় মুখে বল লেগেছিল তাঁর। সেই কারণেই ‘প্রোটেকশন গিয়ার’ পরে খেলছেন। এখানে মনে করিয়ে দেওয়া ভাল যে দীর্ঘ ছয় বছর পর আইপিএল (IPL 2022) জগতে ফের পা রাখলেন ঋষি ধাওয়ান। 

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে ম্যাচের আগেরদিন পঞ্জাব কিংসের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়। তাতে ঋষি বলেন, ‘আমি চার বছর পর আইপিএলে ফিরতে চলেছি। তাই রঞ্জি ট্রফিতে চোট পাওযার পর কিছুটা মন খারাপ হয়ে গিয়েছিল। আমার অস্ত্রোপচার হয়েছিল। সেইজন্য প্রথম চারটি ম্যাচে খেলতে পারিনি। এখন আমি পুরোপুরি ফিট। এখন দলে ঢোকার জন্য তৈরি আছি। আমি কঠোরভাবে অনুশীলন করছিলাম। ভালভাবে প্রত্যাবর্তনের আশা করছি।' 

এ বারের রঞ্জি ট্রফির মধ্যে বোলিংয়ের সময় ফল থ্রু'তে ঋষির মুখে বল লেগেছিল। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তারপর নাকে অস্ত্রোপচার হয়ে। সেইজন্য সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে সেই বিশেষ ‘প্রোটেকশন গিয়ার’ পরেছেন ঋষি। এই ‘প্রোটেকশন গিয়ার’ পরেই চেন্নাইয়ের শিবম দুবেকে বোল্ড করে দেন তিনি। 

মেগা নিলামে ৫৫ লাখ টাকায় ঋষি ধাওয়ান দলে নিয়েছে পঞ্জাব কিংস।

আরও পড়ুন: Shikhar Dhawan, IPL 2022: ক্রোড়পতি লিগে ৬০০০ রান করে Kohli-র 'বিরাট' মাইলস্টোন টপকে গেলেন 'গব্বর'

আরও পড়ুন: একসঙ্গে থাকতে ফ্ল্যাট ভাড়া নিলেন KL Rahul, Athiya Shetty! ভালবাসা তুঙ্গে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More