Home> খেলা
Advertisement

ম্যাচ শুরুর আগে রেফারিকে প্রেমের প্রস্তাব রেফারির, ভাইরাল ভিডিয়ো

রোমানিয়ার চতুর্থ ডিভিশনে অ্যাতলেটিকো অরেদা বনাম দায়োসিগ স্পোর্র্টিং ক্লাবের মধ্যে ম্যাচ ছিল। তার আগে এমন ঘটনা ঘটেছে। 

ম্যাচ শুরুর আগে রেফারিকে প্রেমের প্রস্তাব রেফারির, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : জর্জি দুমারকে অনেকদিন ধরে পছন্দ করেন মারিয়াস মাতিয়া। কিন্তু প্রেম নিবেদন করতে পারেননি কখনও। সঠিক সময় ও সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি অনেকদিন ধরে। সেটাই পাচ্ছিলেন না। দুজনেই ফুটবলের সঙ্গে জড়িত। তাই ফুটবল মাঠকেই সেরা জায়গা বলে মনে করেছিলেন মারিয়াস। আর সুযোগ তৈরি করে ফেললেন নিজেই। মারিয়ার প্রেমের প্রস্তাব এভাবে আসবে বলে আশা করেননি জর্জি। প্রথমে হকচকিয়ে যান। কিন্তু তিনিও যে তাঁকে অনেকদিন ধরেই পছন্দ করেন, সেটা বুঝিয়ে দিয়েছিলেন হাবে-ভাবে। অবশেষে প্রেমের প্রস্তাব গ্রহণ করলেন তিনি। 

আরও পড়ুন-  ভারতীয় আন্দ্রে রাসেল হয়ে উঠতে পারেন পন্থ, বলছেন শ্রীকান্ত

অভূতপূর্ব ঘটনা ঘটল ফুটবল মাঠে। এক রেফারি আরেক রেফারিকে প্রেমের প্রস্তাব দিলেন। তাও ফুটবল মাঠে। ম্যাচ শুরু হওয়ার আগে। ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান আশেপাশে থাকা সকলে। রোমানিয়ার ফুটবল মাঠের ঘটনা। ঘরোয়া ফুটবল ম্যাচ শুরুর আগে সহকারীকে প্রেমের প্রস্তাব দিয়েছেন মাতিয়া। আর গোটা ঘটনা প্রত্যক্ষ করলেন দুই দলের ফুটবলার থেকে শুরু করে অন্য রেফারিরা। মারিয়াস মাতিয়া ও জর্জি দুমারের প্রেম আদান-প্রদানের ভিডিয়ো ভাইরাল হয়েছে। বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা ক্রীড়াপ্রেমী মানুষ এমন ঘটনা দেখে দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন-  IPL 2019, KXIPvRCB: মোহালিতে প্রথম জয়ের সন্ধানে বিরাটের বেঙ্গালুরু

রোমানিয়ার চতুর্থ ডিভিশনে অ্যাতলেটিকো অরেদা বনাম দায়োসিগ স্পোর্র্টিং ক্লাবের মধ্যে ম্যাচ ছিল। তার আগে এমন ঘটনা ঘটেছে। ম্যাচ শুরুর আগে হঠাৎ করেই রেফারি জর্জি দুমার (২০) সামনে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করেন সহকারী রেফারি মারিয়াস মাতিয়া (২২)।

Read More