Home> খেলা
Advertisement

দীপার চতুর্থ স্থান পাওয়া নিয়ে কী বললেন লন্ডন অলিম্পিকে চতূর্থ হওয়া জয়দীপ কর্মকার?

মিলখা সিং, পিটি উষা,জয়দীপ কর্মকার, অভিনব বিন্দ্রার পর এবার দীপা কর্মকার। অলিম্পিকে সেই চারের গেড়োয় আটকে ভারতের পদক পাওয়ার ভাগ্য। ভারতের এই পাঁচ অলিম্পিয়ান নিজেদের ইভেন্টে চতুর্থ স্থানে শেষ করে অল্পের জন্য পদক পাননি। হতাশা বেড়েছে দেশবাসীর। রবিবার রাতে দীপার চতুর্থ স্থানে শেষ করা যেন আরও একবার উস্কে দিল লন্ডন অলিম্পিকের দুঃস্বপ্নের স্মৃতি। অনেকটা পিছন থেকে শুরু করেও শুটিংয়ে প্রায় পদক জিতে ফেলেছিলেন বঙ্গসন্তান জয়দীপ কর্মকার। এক চুলের জন্য শেষ করেছিলেন সেই চার নম্বরে। রবিবার রাতে নিজের বাড়িতে বসে দীপার ভল্ট দেখার জন্য টিভির পর্দায় চোখ রেখেছিলেন জয়দীপ।

দীপার চতুর্থ স্থান পাওয়া নিয়ে কী বললেন লন্ডন অলিম্পিকে চতূর্থ হওয়া জয়দীপ কর্মকার?

ওয়েব ডেস্ক: মিলখা সিং, পিটি উষা,জয়দীপ কর্মকার, অভিনব বিন্দ্রার পর এবার দীপা কর্মকার। অলিম্পিকে সেই চারের গেড়োয় আটকে ভারতের পদক পাওয়ার ভাগ্য। ভারতের এই পাঁচ অলিম্পিয়ান নিজেদের ইভেন্টে চতুর্থ স্থানে শেষ করে অল্পের জন্য পদক পাননি। হতাশা বেড়েছে দেশবাসীর। রবিবার রাতে দীপার চতুর্থ স্থানে শেষ করা যেন আরও একবার উস্কে দিল লন্ডন অলিম্পিকের দুঃস্বপ্নের স্মৃতি। অনেকটা পিছন থেকে শুরু করেও শুটিংয়ে প্রায় পদক জিতে ফেলেছিলেন বঙ্গসন্তান জয়দীপ কর্মকার। এক চুলের জন্য শেষ করেছিলেন সেই চার নম্বরে। রবিবার রাতে নিজের বাড়িতে বসে দীপার ভল্ট দেখার জন্য টিভির পর্দায় চোখ রেখেছিলেন জয়দীপ।

আরও পড়ুন যে তেরঙ্গাকে পতপত করে উড়তে দেখে গর্বিত হন, জানেন ওটার নকশা করেছিলেন কে?

উত্তেজনায় ফুটছিলেন যেন। তার মতোই সেই চারের গেড়োয় আটকে গেলেন দীপা।  মূহুর্তের মধ্যে লন্ডনের স্মৃতি মনে পড়ে গিয়েছিল জয়দীপের। পোডিয়ামে ওঠার এত কাছে এসেও শূন্য হাতে ফেরার যন্ত্রণা তো তার থেকে ভাল কেউ জানেন না। দীপা পদক হয়তো পাননি। তবে কঠিন লড়াই করে দীপার এই ভাবে উঠে আসাকে কুর্নিশ জানাচ্ছেন জয়দীপ। আর দীপার উদ্দেশ্যে জয়দীপের একটাই পরামর্শ-টোকিওর জন্য একই ভাবে এগিয়ে চলো। 

আরও পড়ুন  আজকের দিনে জন্মগ্রহণ করেই কী কবি পেয়েছিলেন 'আসল' স্বাধীনতা!

Read More