Home> খেলা
Advertisement

CSK vs KKR, IPL 2022: 'Ravindra Jadeja-র ভাবনা অসাধারণ, CSK আবার চমকে দিতে পারে!'

রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) নতুন ইতিহাস লিখতে পারেন বলেই মনে করছেন কেভিন পিটারসেন (Kevin Pietersen)

CSK vs KKR, IPL 2022: 'Ravindra Jadeja-র ভাবনা অসাধারণ, CSK আবার চমকে দিতে পারে!'

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টার প্রতীক্ষা। তারপরেই পনেরোতম আইপিএলের ( IPL 2022) যবনিকা উঠবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium Mumbai)। শনির সন্ধ্যায় আইপিএল ফিফটিনের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (CSK vs KKR, IPL 2022)। এখনও পর্যন্ত এমএস ধোনির (MS Dhoni) অধিনায়কত্বে চেন্নাই চারবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। টুর্নামেন্টের ইতিহাসে 'ইয়েলো আর্মি' দ্বিতীয় সর্বোচ্চ চ্যাম্পিয়ন। চারবার ট্রফি জিতেছে ধোনির দল। কিন্তু এই মরশুমে ধোনি আর অধিনায়ক নন। শুধুই দলের একজন ক্রিকেটার। তিনি সিএসকে-র ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দিয়েছেন রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে। 

প্রাক্তন ইংরেজ অধিনায়ক কেভিন পিটারসেন (Kevin Pietersen) মনে করছেন যে, জাদেজার মধ্যেও চেন্নাইকে চ্যাম্পিয়ন করানোর যাবতীয় রসদ রয়েছে। এক জায়গায় পিটারসেন লিখেছেন, "চেন্নাই আগেই ভেবে নিয়েছিল যে, ধোনির হাত থেকে দায়িত্ব জাদেজার হাতে তুলে দেওয়ার এটাই ঠিক সময়। ফলে এই সিদ্ধান্তে আমি অবাক হইনি। জাদেজাও অত্যন্ত ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে পারে। ওর ভাবনা অসাধারণ। টি-২০ প্লেয়ার হিসাবেও খুবই অভিজ্ঞ। ফলে সিএসকে আবারও চমকে দিতে পারে সবাইকে। গত মরশুমে সিএসকে সবাইকে ভুল প্রমাণ করে চ্যাম্পিয়ন হয়েছিল। আমিও ভুল প্রমাণিত হয়েছিলাম। দলে তাজা রক্তের সঞ্চার হয়েছে ঠিকই, তবে ওরা বুঝেছে যে, ঠান্ডা মাথার অভিজ্ঞতাই সবার থেকে ওদের এগিয়ে রাখবে। টি-২০ ম্য়াচে অনেক ছোট ছোট সিদ্ধান্ত নিতে হয়, প্রতিপক্ষের তুলনায় সেই সিদ্ধান্তগুলি বেশি নিতে পারলেই জেতা যায়!" এখন দেখার জাদেজা নতুন ইতিহাস লিখতে পারেন কিনা!

আরও পড়ুন: IPL 2022, KKRvsCSK: CSK-এর বিরুদ্ধে প্রতিশোধের ম্যাচ? মুখ খুললেন KKR-এর কোচ Brendon McCullum

আরও পড়ুনIPL 2022: সংসারে প্রবল অশান্তি, রেগে লাল Sanju Samson, অধিনায়কের কাছে ক্ষমা চাইল Rajasthan Royals

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More