Home> খেলা
Advertisement

Ravindra Jadeja: 'ব্যাগ প্যাক করে ঘরে ফিরে যাব!' সাংবাদিককে বললেন জাদেজা

স্কটল্যান্ডের বিরুদ্ধে ১৫ রান দিয়ে তিন উইকেট তুলে নেন রবীন্দ্র জাদেজা 

Ravindra Jadeja: 'ব্যাগ প্যাক করে ঘরে ফিরে যাব!' সাংবাদিককে বললেন জাদেজা

নিজস্ব প্রতিবেদন: স্কটল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত জয়ে ভারত নেট রানরেট বাড়িয়ে নিয়েছে। এই লক্ষ্যেই ভারত মাঠে নেমেছিল। ভারতের এখন নেট রানরেট +১.৬১৯ -এ। যা নিউজিল্যান্ড এবং স্কটল্যান্ডের থেকে বেশি। গ্রুপ টু-তে ভারত এখন তিনে। ভারত এখন চাইবে যে, আফগানিস্তান শুধু নিউজিল্যান্ডকে হারিয়ে দিক। 

কিউয়িরা হারলে সেই নেট রানরেটের বিচারে গ্রুপ টু থেকে দ্বিতীয় সেমিফাইনালিস্ট নির্ধারিত হয়ে যাবে। ভারতের নেট রানরেট কিন্তু এখন গ্রুপের মধ্যে সবথেকে বেশি হয়ে গেল। ফলে নিউজিল্যান্ড ও আফগানিস্তানের সঙ্গে ভারতের পয়েন্ট সমান হয়ে গেলে শেষ চারে যেতে সমস্যা হবে না টিম ইন্ডিয়ার। 

আরও পড়ুন: Virat Kohli: কোহলির জন্মদিন যাপন, নেতৃত্বে ধোনি, ক্রিম স্নান ক্যাপ্টেনের

স্কটল্যান্ডের বিরুদ্ধে নির্ধারিত কোটার চার ওভার বল করে ১৫ রান দিয়ে তিন উইকেট তুলে নেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। ম্যাচের সেরাও হন জাড্ডু। ম্যাচের পর সাংবাদিক বৈঠকে এক সাংবাদিক জাদেজাকে আফগানিস্তান-নিউজিল্যান্ড (Afghanistan-New Zealand) ম্যাচ নিয়েই প্রশ্ন করেন। সাংবাদিক জানতে চান যে, আফগানিস্তান যদি নিউজিল্যান্ডকে হারাতে না পারে, তাহলে ভারত কী করবে? জাদেজার সাফ উত্তর, "কী আর করা যাবে! ব্যাগ প্যাক করে ঘরে ফিরে যাব!" জাদেজার এই ভিডিও সোশ্যালে ভাইরাল হয়ে যায়! যদিও ম্যাচের পর জাদেজা পুরস্কার প্রদান অনুষ্ঠানে জানিয়েছেন যে, ভারত এই ভাবে খেললে তাদের কেউ রুখতে পারবেন না।

ভারতকে স্কটল্যান্ডের বিরুদ্ধে রান তাড়া করে শুধু জিতলেই হত না। ৭.১ ওভার বা ৪৩ বলের মধ্যে ম্যাচ জেতার প্রয়োজন ছিল। তাহলেই সেমিতে যাওয়ার আশা বাড়ত। নেট রানরেটে নিউজিল্যান্ড ও আফগানিস্তানকে পার করত ভারত। ৭ ওভারও লাগল না। স্কটল্যান্ডের ৮৫ রান মাত্র ৬.৩ ওভারে তুলে নেয় বিরাটবাহিনী। এই দুরন্ত জয়ের সুবাদে ভারত তাদের নেট রানরেট নিয়ে গেল +১.৬১৯ -এ। যা নিউজিল্যান্ড এবং স্কটল্যান্ডের থেকে বেশি। গ্রুপ টু-তে ভারত এখন তিনে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More