Home> খেলা
Advertisement

WATCH: 'গোপন কথাটি রবে না গোপনে', বাবর আজমকেই বিয়ে করতে চান রামিজ রাজা!

Ramiz Raja Wants To Marry Babar Azam: পাক অধিনায়ক বাবর আজমকে বিয়ে করতে চান প্রাক্তন পিসিবি প্রধান রামিজ রাজা। প্রকাশ্যেই ভালোবাসার কথা জানিয়ে মনের সুপ্ত বাসনা ব্যক্ত করলেন রামিজ।

WATCH: 'গোপন কথাটি রবে না গোপনে', বাবর আজমকেই বিয়ে করতে চান রামিজ রাজা!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন পাক অধিনায়ক রামিজ রাজা (Ramiz Raja) ফিরে এসেছেন ক্রিকেট কমেন্ট্রিতে! গতবছর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) চেয়ারম্যান হিসেবে তাঁর চর্চিত অধ্যায় শেষ হয়েছে। নিঃসন্দেহে অন্যতম সেরা ধারাভাষ্যকারদের মধ্যেই একজন তিনি। এই মুহূর্তে দ্বীপরাষ্ট্রে চলতি লঙ্কা প্রিমিয়র লিগে (Lanka Premier League) কমেন্ট্রির কাজে ব্যস্ত তিনি। এশিয়া কাপে অংশ নেওয়ার আগে পাক ক্যাপ্টেন ও এই প্রজন্মের অন্যতম সেরা ব্যাটার, বাবর আজম (Babar Azam) নিজেকে ঝালিয়ে নিচ্ছেন এই লিগে খেলে। বাবর আছেন দারুণ ফর্মে। খেলছেন কলম্বো স্ট্রাইকার্সের (Colombo Strikers) হয়ে। সম্প্রতি এক ম্যাচ জেতানো সেঞ্চুরিও করেছেন। ক্রিস গেইলের (Chris Gayle) পর দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ১০টি টি-২০ সেঞ্চুরি করার বিরল নজির গড়লেন তিনি। বাবরের ব্যাটিং দেখতে দেখতে বাবর এমন কথা বললেন, যা শুনে থ হয়ে গিয়েছেন নেটিজেনরা। বাবরের ব্যাটিংয়ের ভীষণ প্রশংসা করছিলেন রামিজ। তখন তাঁর সতীর্থ ধারাভাষ্যকার জানতে চান, রামিজ কি আর কোনও বিশেষণ যোগ করতে চান, রামিজ থেমে বলেন, 'ওকে আমি খুব ভালোবাসি। বাবরকে বিয়ে করতে চাই।'

আরও পড়ুন: 'মানিকে মাগে হিথে' গায়িকার সঙ্গে পাক মহারথী! চর্চায় তাঁদের কীর্তি, ভিডিয়ো ভাইরাল

২০২১ সালের সেপ্টেম্বরে রাজা পিসিবি-র চেয়ারম্য়ান হিসাবে দায়িত্ব নিয়েছিলেন। ইমরান খানের জোরাজুরিতেই কার্যত রাজা পাক বোর্ডের দায়িত্ব নিয়েছিলেন। তাঁর দেশের ক্রিকেট বোর্ডের ৩৬ তম চেয়ারম্যান হয়েছিলেন। ১৯৮৪ থেকে ১৯৯৭ পর্যন্ত পাকিস্তানের হয়ে চুটিয়ে ক্রিকেট খেলার পর রাজা ধারাভাষ্যকার হিসাবে কেরিয়ার শুরু করে যথেষ্ট সুনাম অর্জন করেন। এর পাশাপাশি টিভি ব্যক্তিত্ব ও ক্রিকেট পণ্ডিত হিসাবেও তিনি কাজ করছিলেন দাপটের সঙ্গে। পিসিবি-র প্যাট্রন-ইন-চিফ পদে থাকা ইমরান সরাসরি চেয়ারম্যান পদের জন্য রাজাকে মনোনীত করেছিলেন। রাজা জানিয়েও ছিলেন যে, যতদিন ইমরান সেদেশের প্রধানমন্ত্রী থাকবেন, তিনি ততদিন পর্যন্ত পিসিব-র দায়িত্ব সামলাবেন। শেহবাজ শরিফ পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই মনে করা হচ্ছিল যে, রাজার দিন ফুরিয়ে এসেছে। শাহবাজ প্রধানমন্ত্রী হলে যে, বোর্ডের মাথায় নাজাম শেঠি ফিরবেন, সেকথা দিনের আলোর মতোই পরিষ্কার ছিল। হয়েছেও সেটাই।

আরও পড়ুন: Sarfaraz Khan: ভূস্বর্গে কাশ্মীরিকে বিয়ে ভারতীয় ক্রিকেটারের, বিরাটদের শুভেচ্ছা কোথায়! উঠল ঝড়...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More