Home> খেলা
Advertisement

Rafael Nadal: বাবা হচ্ছেন নাদাল, জানিয়ে দিলেন নিজেই

১৭ বছর আগে প্রথম আলাপ নাদাল ও মেরির। সেই আলাপই গড়ায় প্রেমে। তিন বছর আগে বিয়ে করেছেন তাঁরা। স্পেনের মায়োকায় একটি সাংবাদিক সম্মেলনে এই কথা জানান ২২টি গ্র্যান্ড স্ল্যামের মালিক। 

Rafael Nadal: বাবা হচ্ছেন নাদাল, জানিয়ে দিলেন নিজেই

নিজস্ব প্রতিবেদন: বাবা হতে চলেছেন রাফায়েল নাদাল। নিজেই জানিয়েছেন এই খুশির খবর। কিছুদিন আগেই স্ত্রীর সঙ্গে ছুটি কাটানোর একটি ছবি পোস্ট করেছিলেন এই কিংবদন্তি। সেই ছবি দেখেই শুরু হয়েছিল জল্পনা। এবার সেই জল্পনাতে নাদাল নিজেই দিলেন সিলমোহর। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় জানালেন যে, তিনি বাবা হতে চলেছেন। 

নাদালের অনুরাগীরা তাঁর পায়ের চোট নিয়ে দুশ্চিন্তায় ছিলেন। তবে একদিন আগেই তিনি জানিয়েছিলেন যে উইম্বলডন খেলার জন্য তিনি তৈরি। সেই খবরে খুবই খুশী হয়েছিলেন তাঁর ভক্তরা। এবারে আরও বড় আনন্দের খবর দিলেন ক্লে কোর্টের রাজা। নাদালের স্ত্রী মেরি পেরেল্লো জন্ম দিতে চলেছেন প্রথম সন্তানের।

১৭ বছর আগে প্রথম আলাপ নাদাল ও মেরির। সেই আলাপই গড়ায় প্রেমে। তিন বছর আগে বিয়ে করেছেন তারা। স্পেনের মায়োকায় একটি সাংবাদিক সম্মেলনে এই কথা জানান ২২টি গ্র্যান্ড স্ল্যামের মালিক। কিছুদিন আগেই ফরাসি ওপেন চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। সেই টুর্নামেন্ট চলাকালীন নাদালের স্ত্রীকেও দেখা যায় গ্যালারিতে। ৩৬ বছর বয়সী এই তারকা জানিয়েছেন পিতৃত্বের স্বাদ পেতে মুখিয়ে রয়েছেন তিনি।

আরও পড়ুন: Pranab Roy: 'রঞ্জি বড় কথা নয়, বাংলার ক'জন আন্তর্জাতিক ক্রিকেট খেলছে? ঋদ্ধির পর আর নাম নেই!'

আরও পড়ুন:  দ্বিতীয় ইনিংসে ব্যাটিং বিপর্যয় বাংলার, রঞ্জি ট্রফি জয়ের স্বপ্ন অধরাই মনোজ-অভিমন্যুদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

Read More