Home> খেলা
Advertisement

ফ্লাডলাইট বসানোতেই আপত্তি পরিবেশবিদের!

অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য যুবভারতী সংস্কারের কাজ চলছে।আসন্ন ইন্ডিয়ান সুপার লিগে অ্যাথলেটিকো দ্য কলকাতার হোম গ্রাউন্ড রবীন্দ্র সরোবর স্টেডিয়াম । তার জন্য ঢেলে সাজানো হচ্ছে রবীন্দ্র সরোবর স্টেডিয়ামকে।মাঠ,গ্যালারি ,ড্রেসিংরুম সংস্কারের পাশাপাশি বসানো হচ্ছে ফ্লাডলাইট।আর এই ফ্লাডলাইট বসানোতেই আপত্তি পরিবেশবিদ সুভাষ দত্তের।নৈশালোকে খেলা হলে অতি আলোতে রবীন্দ্র সরোবর লেকের পরিবেশের ভারসাম্য নষ্ট হবে। এই অভিযোগ তুলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবচ্ছেন পরিবেশবিদ সুভাষ দত্ত।

ফ্লাডলাইট বসানোতেই আপত্তি পরিবেশবিদের!

ওয়েব ডেস্ক: অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য যুবভারতী সংস্কারের কাজ চলছে।আসন্ন ইন্ডিয়ান সুপার লিগে অ্যাথলেটিকো দ্য কলকাতার হোম গ্রাউন্ড রবীন্দ্র সরোবর স্টেডিয়াম । তার জন্য ঢেলে সাজানো হচ্ছে রবীন্দ্র সরোবর স্টেডিয়ামকে।মাঠ,গ্যালারি ,ড্রেসিংরুম সংস্কারের পাশাপাশি বসানো হচ্ছে ফ্লাডলাইট।আর এই ফ্লাডলাইট বসানোতেই আপত্তি পরিবেশবিদ সুভাষ দত্তের।নৈশালোকে খেলা হলে অতি আলোতে রবীন্দ্র সরোবর লেকের পরিবেশের ভারসাম্য নষ্ট হবে। এই অভিযোগ তুলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবচ্ছেন পরিবেশবিদ সুভাষ দত্ত।

আরও পড়ুন নায়কের জন্মদিনেই তো জন্মেছিলেন বাঙালির সেরা কল্পনা!

পরিবেশবিদ সুভাষ দত্তের এই আইনি পদক্ষেপের সিদ্ধান্তে দ্বিধাবিভক্ত বাংলার মানুষ। কেউ বলছেন ফুটবলের আধুনিকতার সঙ্গে পাল্লা দিতে গেলে উন্নয়ন প্রয়োজন।আবার অনেকের মত পরিবেশের ভারসাম্য নষ্ট না করেও ফুটবলের উন্নয়ন করা সম্ভব।

আরও পড়ুন  বিরাট কোহলিদের ফিটনেসের উপর এবার বাড়তি গুরুত্ব দিতে চলেছে বিসিসিআই

 

Read More