Home> খেলা
Advertisement

ব্যাট দেখিয়ে অঙ্গভঙ্গি! সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে 'ছোটা সচিন'

পৃথ্বী নির্বাসিত হওয়ার পরও সমর্থকরা তাঁর হয়েই সওয়াল করেছিলেন।

ব্যাট দেখিয়ে অঙ্গভঙ্গি! সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে 'ছোটা সচিন'

নিজস্ব প্রতিবেদন : ডোপ টেস্টে পজিটিভ হয়েছিলেন। তার পর আট মাস নির্বাসনের শাস্তি ভোগ করতে হয়েছে তাঁকে। ক্রিকেট কামব্যাক হয়েছে। ৩৯ বলে ৬৩ রান করে বেশ জাঁকজমকভাবেই ফিরেছেন তিনি। কিন্তু তার পরও সমালোচনা হজম করতে হয়েছে তাঁকে। পৃথ্বী শ এদিন সাতটি বাউন্ডারি ও দুটো ওভার বাউন্ডারিতে সাজানো ঝকঝকে ইনিংস খেললেন। কিন্তু হাফ সেঞ্চুরির পর ব্যাট দেখিয়ে অঙ্গভঙ্গি করে মুশকিলে পড়ে গেলেন। আসলে 'ছোটা সচিন' বলতে চেয়েছিলেন- ''আমার হয়ে আমার ব্যাট কথা বলবে।'' কিন্তু ভারতীয় ক্রিকেট সমর্থকরা তাঁর সেই অঙ্গভঙ্গি ভাল চোখে দেখেনি। সমালোচনার মুখে পড়েন পৃথ্বী।

সাম্প্রতিককালে পৃথ্বীকে নিয়ে তেমন কোনও বিতর্ক হয়নি। এমনকী পৃথ্বী নির্বাসিত হওয়ার পরও সমর্থকরা তাঁর হয়েই সওয়াল করেছিলেন। পৃথ্বী যে কাশির সিরাপ সেবন করেছিলেন তাতে নিষিদ্ধ উপাদান টারবুটালাইন ছিল। যার জেরে ডোপ টেস্টে পজিটিভ হন তিনি। সেই সময় অনেকেই বলেছিলেন, না বুঝে ভুল করেছেন তিনি। তাঁর প্রতি এতটা কড়া মনোভাব বিসিসিআই না দেখালেই পারে! কিন্তু ভারতীয় বোর্ড সিদ্ধান্তে অনড় ছিল। পৃথ্বীকে আট মাসের নির্বাসন ভোগ করতে হয়। তাঁকে নিয়ে মাঠের বাইরেও তেমন আলোচনা হয়নি। কেউ সেভাবে তাঁর সমালোচনাও করেননি। তা হলে তিনি কাদের মুখ বন্ধ রাখার বার্তা দিতে চাইলেন! 

আরও পড়ুন-  আম্পায়ারের সিদ্ধান্তে হতাশ! ড্রেসিরুমে হার্ট অ্যাটাকে মৃত্যু ক্রিকেটারের

পৃথ্বীকে একজন ওভাররেটেড বললেন এদিন। এমনকী একজন তো বলেই দিলেন, আন্তর্জাতিক ক্রিকেটে পৃথ্বীর অস্তিত্ব বেশিদিন থাকবে না। প্রসঙ্গত, গত জুলাই মাসে পৃথ্বীকে নির্বাসনে পাঠিয়েছিল বিসিসআই। সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে আসামের বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে ৬৩ রানের ইনিংস খেললেন পৃথ্বী। 

Read More