Home> খেলা
Advertisement

অনুর্ধ্ব সতেরো বিশ্বকাপের ফাইনাল যুবভারতী ক্রীড়াঙ্গনে বসে দেখতে কত টাকা লাগবে?

মাত্র আটচল্লিশ টাকা খরচ করলেই যুবভারতী ক্রীড়াঙ্গনে বসে দেখা যাবে অনুর্ধ্ব সতেরো বিশ্বকাপের ফাইনাল। ভারতের মাটিতে হতে চলা প্রথমবার কোনও বিশ্বকাপে মাঠে দর্শক আনতে চকম দিল ফিফা। যেখানে পঞ্চাশ টাকারও কম খরচ করলে টিকিট পাওয়া যাবে। বিশ্বকাপের ফাইনাল সহ দশটা ম্যাচ হবে যুবভারতীতে। ফাইনাল সহ দশটি ম্যাচের সিজন টিকিটে বিশেষ ছাড় ফিফার । সেক্ষেত্রে সর্বাধিক ষাট  শতাংশ ছাড় পাওয়া যাবে সিজন টিকিটের ওপর। মোট তিনটে ধাপে সিজন টিকিটের দাম স্থির করা হয়েছে। ৪৮০, ৯৬০ ও এক হাজার নশো কুড়ি টাকাটা করে খরচ করলে সিজিন টিকিট পাওয়া যাবে। যার ফলে যথাক্রমে ৪৮, ৯৬ ও ১৯২ টাকা খরচ করলে প্রতি ম্যাচে একটা করে টিকিট পাওয়া যাবে। সাতই জুলাই পর্যন্ত অন লাইনে দশটা ম্যাচের  সিজিন টিকিট কিনতে পারবেন ফুটবল ভক্তরা।

অনুর্ধ্ব সতেরো বিশ্বকাপের ফাইনাল যুবভারতী ক্রীড়াঙ্গনে বসে দেখতে কত টাকা লাগবে?

ওয়েব ডেস্ক: মাত্র আটচল্লিশ টাকা খরচ করলেই যুবভারতী ক্রীড়াঙ্গনে বসে দেখা যাবে অনুর্ধ্ব সতেরো বিশ্বকাপের ফাইনাল। ভারতের মাটিতে হতে চলা প্রথমবার কোনও বিশ্বকাপে মাঠে দর্শক আনতে চকম দিল ফিফা। যেখানে পঞ্চাশ টাকারও কম খরচ করলে টিকিট পাওয়া যাবে। বিশ্বকাপের ফাইনাল সহ দশটা ম্যাচ হবে যুবভারতীতে। ফাইনাল সহ দশটি ম্যাচের সিজন টিকিটে বিশেষ ছাড় ফিফার । সেক্ষেত্রে সর্বাধিক ষাট  শতাংশ ছাড় পাওয়া যাবে সিজন টিকিটের ওপর। মোট তিনটে ধাপে সিজন টিকিটের দাম স্থির করা হয়েছে। ৪৮০, ৯৬০ ও এক হাজার নশো কুড়ি টাকাটা করে খরচ করলে সিজিন টিকিট পাওয়া যাবে। যার ফলে যথাক্রমে ৪৮, ৯৬ ও ১৯২ টাকা খরচ করলে প্রতি ম্যাচে একটা করে টিকিট পাওয়া যাবে। সাতই জুলাই পর্যন্ত অন লাইনে দশটা ম্যাচের  সিজিন টিকিট কিনতে পারবেন ফুটবল ভক্তরা।

আরও পড়ুন সুপার সান্ডেতে ইস্টবেঙ্গলকে হারিয়ে ফেড কাপের ফাইনালে মোহনবাগান

রবিবার কলকাতায় এই কথা জানান টুর্ণামেন্ট কমিটির ডিরেক্টর হাভিয়ার সেপ্পি । আগামী  ষোলই মে দিল্লিতে স্পেনের বিশ্বকাপজয়ী দলের সদস্য কার্লোস পিওলের উপস্থিতিতে অল লাইন টিকিট বাজারে ছাড়া হবে। সাতই জুলাই মুম্বইতে বিশ্বকাপের ড্র ঘোষিত হবে।  বিশ্বকাপকে কেন্দ্র করে আরো চমক দিতে চাইছে ফিফা। উদ্বোধনী অনুষ্ঠানে  আমন্ত্রণ জানানো হতে পারে লিয়েন্ডার পেজ, অভিনব বিন্দ্রা সহ ভারতের কিংবদন্তী ক্রীড়া ব্যাক্তিত্বদের। 

আরও পড়ুন  পাঞ্জাবকে হেলায় হারাল পুনে, দেখে নিন প্লে অফে কোন চারটি দল কী অবস্থায়

Read More