Home> খেলা
Advertisement

নিজেদের চরকায় তেল মাখান, পোস্টারকাণ্ডে বাগানকে কটাক্ষ লাল হলুদ শীর্ষ কর্তার

ATK-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে মোহনবাগানের আইএসএল খেলা নিশ্চিত।

নিজেদের চরকায় তেল মাখান, পোস্টারকাণ্ডে বাগানকে কটাক্ষ লাল হলুদ শীর্ষ কর্তার

নিজস্ব প্রতিবেদন: 'নো ইস্টবেঙ্গল, নো ISL ইন বেঙ্গল'- পোস্টারে শুক্রবার ছয়লাপ ছিল যুবভারতী সংলগ্ন এলাকা। পোস্টার কাণ্ডে এবার কাদা ছোড়াছুড়ি শুরু দুই প্রধানের কর্তাদের মধ্যে। দেবাশিস দত্তকে পালটা দিলেন দেবব্রত সরকার। নিজেদের চরকায় তেল মাখার পরামর্শ দিয়ে; বাগান কর্তাদের কটাক্ষ করলেন লাল হলুদ শীর্ষ কর্তা।

ATK-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে মোহনবাগানের আইএসএল খেলা নিশ্চিত। অন্যদিকে লাল-হলুদের দেশের সেরা লিগে খেলা এখনও বিশ বাঁও জলে। এই পরিস্থিতিতেই যুবভারতীর বাইরে বিধাননগর ও বেলেঘাটার ফুটবলপ্রেমীরা পোস্টার লাগান শুক্রবার। ঘটনার প্রেক্ষিতে লাল-হলুদের শীর্ষকর্তা দেবব্রত সরকার অবশ্য দাবি করেন, মোহনবাগানের মতো ইস্টবেঙ্গলও এই মরসুমে আইএসএল খেলবে। লাল-হলুদকে বাদ দিয়ে বাংলায় আইএসএল হবে না বলে দাবি করেন তিনি। 

''আইএসএল খেলতে হলে ইস্টবেঙ্গলকে আইএসএলের যোগ্য হতে হবে," শুক্রবার এ কথা বলেছিলেন মোহনবাগান এর অর্থ সচিব দেবাশিস দত্ত। তিনি আরও বলেন ," সমর্থকদের নাকি ইস্টবেঙ্গল কর্তাদের উপরে কোনও আস্থা নেই।" 

শনিবার ইস্টবেঙ্গল- চার্চিল ম্যাচ শেষে লাল-হলুদের শীর্ষকর্তা দেবব্রত সরকার জানিয়ে গেলেন, " আমরা সাফার করছি সাপোর্টাররা কষ্ট পাচ্ছে ; সেটা আমরা বুঝতে পারছি। আর সবার সব কথার উত্তর দেওয়ার প্রয়োজন মনে করি না। যে যোগ্য তার কথার উত্তর দিতে হবে। আমার কাছে এটা অর্থহীন বক্তব্য বলে মনে হচ্ছে, সে জন্য উত্তর দিচ্ছি না। " আস্থা প্রসঙ্গে দেবব্রত সরকার বলেন, "আমার মনে হয় ওদের নিজেদের চরকায় তেল মাখা উচিত!  আমাদের কার উপর আস্থা আছে সেটা আমরা বুঝে নেব।"

আইএসএল খেলার জন্য FSDL কর্তৃপক্ষের সঙ্গে নিয়মিত আলোচনা করছেন ইস্টবেঙ্গল কর্তারা। পাশাপাশি চলছে নতুন ইনভেস্টর আর স্পনসর খোঁজার কাজও।

আরও পড়ুন- কোলাডোর শেষ মুহূর্তের গোলে চার্চিলের বিরুদ্ধে কোনওরকমে হার বাঁচাল ইস্টবেঙ্গল

Read More