Home> খেলা
Advertisement

১২ বছর পর আবার ইউরো কাপের ফাইনাল খেলার স্বপ্ন দেখছে পর্তুগাল

বারো বছর পর আবার ইউরো কাপের ফাইনাল খেলার স্বপ্ন দেখছে পর্তুগাল। নির্ধারিত নব্বই মিনিটে একটা ম্যাচ না জিতেও সেমিফাইনালে পৌছে গেছেন রোনাল্ডোরা। জোড়া গোল করা ছাড়া কিছুই করেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেমিতে ওয়েলসের মুখোমুখি হবে ফার্নান্ডো স্যান্টোসের দল। মেগা সেমিতে বেল বনাম রোনাল্ডো দ্বৈরথ দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব। তবে বন্ধু বেলের সঙ্গে লড়াই নিয়ে বিশেষ মাথা ঘামাতে নারাজ সিআরসেভেন। তার মাথায় শুধুই সেমিফাইনাল ম্যাচ।

 ১২ বছর পর আবার ইউরো কাপের ফাইনাল খেলার স্বপ্ন দেখছে পর্তুগাল

ওয়েব ডেস্ক: বারো বছর পর আবার ইউরো কাপের ফাইনাল খেলার স্বপ্ন দেখছে পর্তুগাল। নির্ধারিত নব্বই মিনিটে একটা ম্যাচ না জিতেও সেমিফাইনালে পৌছে গেছেন রোনাল্ডোরা। জোড়া গোল করা ছাড়া কিছুই করেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেমিতে ওয়েলসের মুখোমুখি হবে ফার্নান্ডো স্যান্টোসের দল। মেগা সেমিতে বেল বনাম রোনাল্ডো দ্বৈরথ দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব। তবে বন্ধু বেলের সঙ্গে লড়াই নিয়ে বিশেষ মাথা ঘামাতে নারাজ সিআরসেভেন। তার মাথায় শুধুই সেমিফাইনাল ম্যাচ।

আরও পড়ুন  আইসল্যান্ড ম্যাচই তাঁদের সেরা পারফরম্যান্স বললেন পায়েত

ফ্যানেদের উদ্দেশ্য করে রোনাল্ডো বলছেন এখনও তারা কিছুই করেননি। একইসঙ্গে বিশ্বফুটবলের অন্যতম সেরা তারকা প্রতিশ্রুতি দিয়ে বলছেন বাকি দুটো ম্যাচ জেতার জন্য চেষ্টার কসুর করবেন না তারা। মেগা ম্যাচে জ্বলে ওঠার জন্য মুখিয়ে আছেন রোনাল্ডো নিজেও।

আরও পড়ুন  শুধু লেখা নয়, বৃষ্টির রাতে শুনুন এক অন্য FM

Read More