Home> খেলা
Advertisement

হাফিজের অদ্ভুত ফুলটস নিয়ে আইসিসির ব্যঙ্গ, ক্ষুব্ধ পাকিস্তানিরা

 দেশের ক্রিকেটারকে নিয়ে আইসিসির এই মজা ভাল চোখে নেননি পাকিস্তানিরা। 

হাফিজের অদ্ভুত ফুলটস নিয়ে আইসিসির ব্যঙ্গ, ক্ষুব্ধ পাকিস্তানিরা

নিজস্ব প্রতিবেদন : একে তো বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান। সমর্থকদের এমনিতেই মন খারাপ। তার উপর একটা ছোট্ট ব্যাপার নিয়ে আইসিসি মজা করতে ছাড়ল না। পাকিস্তানি সমর্থকদের ক্ষোভ প্রকাশ স্বাভাবিক। শেষ ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে জয়টা এসেছে স্বান্ত্বনা পুরস্কারের মতো। পাঁচ নম্বরে থেকে বিশ্বকাপ অভিযান শেষ করেছে পাকিস্তান। বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচে পাক স্পিনার মহম্মদ হাফিজের একটি অদ্ভুত ফুলটস ডেলিভারি নিয়ে এখন জোর আলোচনা ক্রিকেট মহলে। হাফিজের হাত ফস্কে যাওয়া সেই ডেলিভারি নিয়ে মজায় মেতেছে আইসিসি-ও।

আরও পড়ুন-  এক অঙ্গে কত রূপ! 'দিল দিয়া গল্লা' গেয়ে আতিফ আসলামকে চ্যালেঞ্জ সঞ্জয় মঞ্জরেকরের

এমনিতেই এবারের বিশ্বকাপে একেবারেই ভাল পারফর্ম করতে পারেননি হাফিজ। তার মধ্যে আইসিসির এমন ঠাট্টা! নতুন বল গ্রিপ করতে সমস্যা হয়েছিল তাঁর। ডেলিভারির সময় হাত ফস্কে বেরিয়ে যায় বল। লোপ্পা ফুলটস হয়ে সেটি পৌঁছয় বাংলাদেশের সৌম্য সরকারের কাছে। তিনি অবশ্য সুযোগের সদ্ব্যবহার করেন। কিছুটা এগিয়ে এসে হাফিজের সেই ডেলিভারি সজোরে খেলেন। বাউন্ডারি হয়। হাফিজের সেই ফুলটস-এর ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকেই হাফিজকে নিয়ে ঠাট্টা-তামাশায় মেতে ওঠেন। আর তাতে নাম লিখিয়েছে আইসিসি। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুইট করল হাফিজের সেই ফুলটস-এর ভিডিয়ো। মজা মিশিয়ে। 

আরও পড়ুন-  একদিনের ক্রিকেট থেকে অবসর নিলেন শোয়েব মালিক

হাফিজ অবশ্য আইসিসির এমন ঠাট্টায় কিছু মনে করেননি। আইসিসির এই টুইট তিনি মজার ছলেই মেনে নিয়েছেন। তবে দেশের ক্রিকেটারকে নিয়ে আইসিসির এই মজা ভাল চোখে নেননি পাকিস্তানিরা। আইসিসিকে অপেশাদার, অসহিষ্ণু বলেছে তারা।

Read More