Home> খেলা
Advertisement

সীমান্ত উত্তেজনায় এবার পাক আম্পায়ারও সরলেন!

সীমান্তে উত্তেজনার জের। আসন্ন ভারত-ইংল্যান্ড সিরিজ থেকে এবার সরানো হল পাকিস্তানের আম্পয়ারকে।  উরিতে সেনা ছাউনিতে হামলা ও ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের পর দু দেশের মধ্যে সম্পর্কের জেরে বাইশ গজের পাকিস্তানের'অভিভাবককে'রাখা হল না।

সীমান্ত উত্তেজনায় এবার পাক আম্পায়ারও সরলেন!

ওয়েব ডেস্ক: সীমান্তে উত্তেজনার জের। আসন্ন ভারত-ইংল্যান্ড সিরিজ থেকে এবার সরানো হল পাকিস্তানের আম্পয়ারকে।  উরিতে সেনা ছাউনিতে হামলা ও ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের পর দু দেশের মধ্যে সম্পর্কের জেরে বাইশ গজের পাকিস্তানের'অভিভাবককে'রাখা হল না।

আরও পড়ুন- ভারত বনাম ইংল্যান্ডের পূর্ণাঙ্গ ক্রিকেট সূচি

আগামী ৯ নভেম্বর থেকে শুরু হতে চলা টেস্ট সিরিজের আম্পয়ারিংয়ের প্যানেল পাকিস্তানের আলিম দারকে সরাল আইসিসি। দারের বদলে শ্রীলঙ্কার কুমারা ধর্মসেনাকে আসন্ন ভারত-ইংল্যান্ড সিরিজে আম্পায়ার হিসেবে দেখা যাবে। যদিও আইসিসি-র পক্ষ থেকে এই খবর সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। এই বিষয়ে আইসিসি জানিয়েছে, আলিম দার ভারত-ইংল্যান্ড সিরিজের জন্য আম্পয়ারদের তালিকায় ছিলেন না।  পাকিস্তানের এই আম্পয়ার পারথে এখন ব্যস্ত অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজে। যদিও আইসিসি-র এমন বক্তব্যের পরও বিতর্ক থামছে না।

আরও পড়ুন- এই বিষয়ে ইংরেজদের থেকে অনেক পিছনে ভারতীয়রা

ভারত-ইংল্যান্ড সিরিজে ম্যাচ রেফারির ভূমিকায় থাকছেন রঞ্জন মুদুগালে ও জেফ ক্রো। ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকছেন কুমারা ধর্মসেনা, পল রাইফেল, ব্রুস অক্সেনফোর্ড, রড টুকার, ক্রিস গাউনে ও মরিস এরাসমাস। 

Read More