Home> খেলা
Advertisement

বলিউডের গানে TikTok ভিডিও, বিপাকে পাকিস্তানের ক্রিকেটার

পাকিস্তান ক্রিকেট বোর্ডও ইয়াসিরের এই ভিডিও নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে।

বলিউডের গানে TikTok ভিডিও, বিপাকে পাকিস্তানের ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন- ভারতের আইপিএল তাদের দেশে সম্প্রচার করা হচ্ছে না। এদেশে সম্প্রচারিত টিভি চ্যানেল পাকিস্তানে বন্ধ। কিন্তু বলিউডের গান এখনও পাকিস্তানিদের বিনোদন জুগয়ে চলেছে। বলিউডি গানে TikTok ভিডিও বানিয়ে চলেছেন পাকিস্তানের ক্রিকেটাররা। নেহা কক্করের একটি গানে TikTok ভিডিও বানিয়ে বেজায় সমস্যায় পড়লেন পাকিস্তানের ক্রিকেটার ইয়াসির শাহ। নিজের দেশের সংবাদমাধ্যম থেকে শুরু করে সাধারণ ক্রিকেটপ্রেমী, সবার কাছ থেকেই সমালোচনা হজম করতে হচ্ছে পাকিস্তানের এই ক্রিকেটারকে।

আরও পড়ুন-  IPL 2019,MIvCSK: ধোনির চেন্নাইয়ের জয়রথ থামিয়ে দিল রোহিতের মুম্বই

সমর্থকদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর চেষ্টা করেছিলেন ইয়াসির শাহ। ভেবেছিলেন, বিনোদনমূলক ভিডিও করে জনপ্রিয়তা বাড়াবেন। কিন্তু হল ঠিক তার বিপরীত। এমনিতেই পাকিস্তান ক্রিকেটের হালফিলের পারফরম্যান্স খুব খারাপ। এমন সময় পাক ক্রিকেট সমর্থকরা ইয়াসিরের এমন উদ্যোগ মোটেও ভাল চোখে নেননি। জানা গিয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডও ইয়াসিরের এই ভিডিও নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে। ইয়াসির ভারতীয় বংশোদ্ভুত এক সমর্থকের সঙ্গে সেই ভিডিও করেছেন। আর তাতে সমস্যা আরও বেড়েছে। পাক ক্রিকেটের তারকা লেগ স্পিনার ইয়াসিরের সেই ভক্ত নিজেই ভিডিওটি প্রকাশ করেছেন।

আরও পড়ুন-  লোকসভা নির্বাচনে জয়পুর গ্রামীণ কেন্দ্রে দুই অলিম্পিয়ানের দ্বৈরথ!

নেহা কক্করের ‘ও হামসাফার’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ইয়াসির। পাক বোর্ডের তরফে জানানো হয়েছে, অপরিচিত ভক্তের সঙ্গে একজন তারকা ক্রিকেটারের এমন ভিডিও ভাল বিজ্ঞাপন নয়। ইয়াসির অবশ্য জানিয়েছেন, দুবাইয়ে একটি শপিং মলে ওই নারী ভক্তের সঙ্গে তাঁর দেখা হয়। সেই ভক্ত তাঁকে একসঙ্গে ভিডিও করার প্রস্তাব দেন। ভক্তের আবদার মেটাতেই তিনি এমনটা করেছেন বলে দাবি করেছেন। ইয়াসির ইতিমধ্যে ক্ষমাও চেয়েছেন। তবে এমন যুক্তিতে চিড়ে ভিজছে না। ইয়াসিরের এমন কাণ্ডের জন্য পিসিবির কোড অফ কন্ডাক্ট-এ কিছু বদল হতে পারে বলেও জানা গিয়েছে।

Read More