Home> খেলা
Advertisement

চায়না ওপেন ২০১৬ চ্যাম্পিয়ন সিন্ধু

চায়না সুপার সিরিজ প্রিমিয়ার চ্যাম্পিয়ন হলেন পি ভি সিন্ধু।  চিনের সান ইউ-কে হারিয়ে এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলেন তিনি। এই প্রথম একটি সুপার সিরিজজিতলেন তিনি। ২১-১১, ১৭-২১, ২১-১১ সেটে ফাইনালে চিনা প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে দেন সিন্ধু। এর আগে ভারতীয় হিসেবে এই টুর্নামেন্ট জিতেছিলেন সাইনা নেহওয়াল।

চায়না ওপেন ২০১৬ চ্যাম্পিয়ন সিন্ধু

ওয়েব ডেস্ক : চায়না সুপার সিরিজ প্রিমিয়ার চ্যাম্পিয়ন হলেন পি ভি সিন্ধু।  চিনের সান ইউ-কে হারিয়ে এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলেন তিনি। এই প্রথম একটি সুপার সিরিজজিতলেন তিনি। ২১-১১, ১৭-২১, ২১-১১ সেটে ফাইনালে চিনা প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে দেন সিন্ধু। এর আগে ভারতীয় হিসেবে এই টুর্নামেন্ট জিতেছিলেন সাইনা নেহওয়াল।

আরও পড়ুন- চায়না ওপেনের ফাইনালে সিন্ধু

ম্যাচের শুরু থেকেই কার্যত চিনা প্রতিদ্বন্দ্বীকে চাপে রেখেছিলেন সিন্ধু। প্রথম সেট জিতলেও, দ্বিতীয় সেটে কিছুটা পিছিয়ে পড়েন তিনি। তবে, শেষ পর্যন্ত নিজের নার্ভ ধরে রেখে তৃতীয় সেটটি জিতে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হন। তবে, ফাইনালের আগে একটিও গেম খোয়াননি ইউ।

চলতি বছর রিও অলিম্পিকে ফাইনালে উঠেও শেষ রক্ষা করতে পারেননি সিন্ধু। অবশেষে এই টুর্নামেন্টে জিতে নিজেকে আরো একবার প্রমাণ করলেন হায়দরাবাদী এই শাটলার। 

Read More