Home> খেলা
Advertisement

মিসবা উল হককে ম্যাচ রেফারি হওয়ার প্রস্তাব দিল আইসিসি

ক্রিকেটের বাইশ গজকে গুডবাই জানালেন পাকিস্তান অধিনায়ক মিসবা উল হক। এবার তাই মিসবা উল হককে ম্যাচ রেফারি হওয়ার প্রস্তাব দিল আইসিসি। এই প্রস্তাবে সায় রয়েছে পিসিবিরও ।রবিবারই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন। শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ক্রিকেট কেরিয়ারের শেষ ইনিংসটি খেলে ফেলেছেন পাকিস্তান অধিনায়ক মিসবাউল হক।

 মিসবা উল হককে ম্যাচ রেফারি হওয়ার প্রস্তাব দিল আইসিসি

ওয়েব ডেস্ক: ক্রিকেটের বাইশ গজকে গুডবাই জানালেন পাকিস্তান অধিনায়ক মিসবা উল হক। এবার তাই মিসবা উল হককে ম্যাচ রেফারি হওয়ার প্রস্তাব দিল আইসিসি। এই প্রস্তাবে সায় রয়েছে পিসিবিরও ।রবিবারই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন। শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ক্রিকেট কেরিয়ারের শেষ ইনিংসটি খেলে ফেলেছেন পাকিস্তান অধিনায়ক মিসবাউল হক।

আরও পড়ুন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিলেন ডেল স্টেন

বাইশ গজে আর না দেখা গেলেও মিসবার কিন্তু ক্রিকেটের সঙ্গে যোগাযোগ এখনই ছিন্ন হচ্ছে না। কারণ, আইসিসি মিসবাকে ক্রিকেটের স্বার্থে ব্যবহার করতে চায়। ইতিমধ্যেই আইসিসি তাঁকে ম্যাচ রেফারি হওয়ার প্রস্তাব দিয়েছে। আইসিসির এই প্রস্তাবে সায় আছে পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানেরও। যদিও মিসবা অবসর গ্রহণের পর কিছুদিন একা পরিবারের সঙ্গে সময় কাটাতে চান। তারপরেই এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন মিসবা।

আরও পড়ুন  প্রভাসের বাহুবলী তো দেখলেন, এবার দেখুন মহেন্দ্র সিং ধোনির বাহুবলী

Read More