Home> খেলা
Advertisement

জীবনের অন্যতম সেরা সপ্তাহ : ফেডেরার

" কী অসাধারণ একটা সপ্তাহ। যদিও সপ্তাহের প্রথমে লক্ষ্য ছিল সেমিফাইনালে ওঠা। আর এখন চ্যাম্পিয়ন হয়ে দারুণ লাগছে। আমি নিজে খুব খুশি।" 

জীবনের অন্যতম সেরা সপ্তাহ : ফেডেরার

নিজস্ব প্রতিবেদন : রবিবার রটারডাম ওপেনের ফাইনালে গ্রিগর দিমিত্রভকে হারিয়ে কেরিয়ারের ৯৭ নম্বর খেতাব জিতে নিলেন বিশ্ব র‍্যাঙ্কিংয়ে ১ নম্বরে উঠে আসা রজার ফেডেরার। এই প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে রবিন হাসেকে হারিয়ে ৩৬ বছর বয়সে এটিপি র‍্যাঙ্কিংয়ের উঠে আসার নজির গড়েছেন ফেডেক্স। এবার খেতাব জয়ের পর কী বললেন রাজা রজার?

আরও পড়ুন- ফিরে এসেই জয়, সতীর্থদের সঙ্গে নৈশভোজে রায়না

রটারডাম ওপেন জিতে শীর্ষ তারকা ফেডেরার বলেন," কী অসাধারণ একটা সপ্তাহ। যদিও সপ্তাহের প্রথমে লক্ষ্য ছিল সেমিফাইনালে ওঠা। আর এখন চ্যাম্পিয়ন হয়ে দারুণ লাগছে। আমি নিজে খুব খুশি।" পাশাপাশি রজার বলেন, "৬ বছর পর আবার এক নম্বরে ফিরে আসা সত্যিই আবিশ্বাস্য। নিঃসন্দেহে এটা আমার জীবনের অন্যতম সেরা সপ্তাহ।" 

রবিবার ফাইনালে দিমিত্রভকে হারাতে মাত্র ৫৫ মিনিট সময় নিলেন ফেডেরার। একপেশে খেলায় ৬-২, ৬-২ গেমে দিমিত্রভকে হারিয়ে কেরিয়ারের ৯৭ নম্বর এটিপি খেতাব জিতে এবার ফেডেক্সের প্রাথমিক লক্ষ্য খেতাবের সেঞ্চুরি। ওপেন এরায় আমেরিকার জিমি কোনোর সবচেয়ে বেশি ১০৯টি খেতাব জিতেছেন।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

Read More