Home> খেলা
Advertisement

জয়ের আনন্দে আত্মহারা চাহালের ধাক্কায় ডেভিলিয়ার্সের থুতুনি ফেটে 'রক্তারক্তি'

জয়ের আনন্দে কত কী ই না হয়! কিন্তু তা বলে এ রকম! আইপিএলের প্লে অফে উইনিং স্ট্রোকের পরই ডাগ আউট থেকে দৌড়ে ডেভিলিয়ার্সের ওপর ঝাঁপিয়ে পড়েন আরসিবি ক্রিকেটাররা। ডেভিলিয়ার্স কিছু হতভম্ব হয়ে যান। জয়ের আনন্দে আত্মহারা আরসিবি স্পিনার ইয়ুজবেন্দ্র চাহাল ডেভিলিয়ার্সের কোলে উঠে পড়েন। এতে খুলে যায় ডেভিলিয়ার্সের হেলমেট।

জয়ের আনন্দে আত্মহারা চাহালের ধাক্কায় ডেভিলিয়ার্সের থুতুনি ফেটে 'রক্তারক্তি'

ওয়েব ডেস্ক: জয়ের আনন্দে কত কী ই না হয়! কিন্তু তা বলে এ রকম! আইপিএলের প্লে অফে উইনিং স্ট্রোকের পরই ডাগ আউট থেকে দৌড়ে ডেভিলিয়ার্সের ওপর ঝাঁপিয়ে পড়েন আরসিবি ক্রিকেটাররা। ডেভিলিয়ার্স কিছু হতভম্ব হয়ে যান। জয়ের আনন্দে আত্মহারা আরসিবি স্পিনার ইয়ুজবেন্দ্র চাহাল ডেভিলিয়ার্সের কোলে উঠে পড়েন। এতে খুলে যায় ডেভিলিয়ার্সের হেলমেট।

 

এমনকী চাহালের ধাক্কায় ডেভিলিয়ার্সের থুতুনিতে রক্ত বেরিয়ে যায় বলে খবর। যদিও এমন এবিডি-র আহত হওয়ার খবরের কথা উড়িয়ে দিয়েছে আরসিবি কর্তৃপক্ষ।   চাহাল আজ প্রকাশ্যে বিবৃতি দিয়ে সতীর্থ ডেভিলিয়ার্সের কাছে ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেন। চাহালের লাগামছাড়া উচ্ছ্বাস ছিল অধিনায়ক বিরাট কোহলির মধ্যেও। জয়ের যত কাছে আসছিল দল কোহলি ততটাই বাঁধনহারা উল্লাসে মেতেছিলেন। জয়ের পর গেইলকে যেভাবে জড়িয়ে ধরেন ক্যাপ্টেন কোহলি তাতেই বোঝা যাচ্ছে এই জয়টা গোটা দলটাকে কতটা তাঁতিয়ে দিয়েছে। আসলে একটা সময় বিদায় নিশ্চিত মনে হচ্ছিল কোহলিদের। সেখানে দাঁড়িয়ে কোহলি বলছিলেন, এবার সব ম্যাচ জিতে কাপ জিতব। কথাটা যে এভাবে মেলে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে, তাতেই এমন উচ্ছ্বাসের প্রকাশ বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। অনেকে আবার আরসিবি-র এই সেলিব্রেশনকে নিয়ে বলছে, মনে হচ্ছে কোহলিরা বোধহয় মঙ্গলবারই আইপিএল জিতে নিলেন। 

Read More