Home> খেলা
Advertisement

World Cup 2023 Opening Ceremony: উদ্বোধনী অনুষ্ঠান আদৌ হবে তো! চলে এল মেগা আপডেট

World Cup 2023 Opening Ceremony: বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে চলে এল বিরাট আপডেট, যা শুনলে একদমই খুশি হবেন না ফ্যানরা।

World Cup 2023 Opening Ceremony: উদ্বোধনী অনুষ্ঠান আদৌ হবে তো! চলে এল মেগা আপডেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কিছু ঘণ্টার অপেক্ষা। তারপরেই বিশ্বকাপের (ICC Cricket World Cup 2023) বোধন। কিন্তু ইতিমধ্যেই একাধিক ইস্যুতে বিপাকে পড়েছে বিসিসিআই (BCCI)! বিশ্বকাপের সূচি নিয়ে সমালোচনা থেকে শুরু করে ভেন্য়ু নিয়ে বিতর্ক। এছাড়াও রয়েছে টিকিট কেলেঙ্কারি। এই তালিকায় নতুন সংযোজন বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান (ICC Cricket World Cup 2023 Opening Ceremony)! আগামিকাল অর্থাৎ ৪ সেপ্টেম্বর (বুধবার) বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু এখন যা খরব, তা শুনে ফ্যানরা বেজায় চটেছেন। একাধিক মিডিয়ার রিপোর্ট বলছে যে, কাপযুদ্ধের জৌলুস অনেকটাই ফিকে হয়ে যাচ্ছে। কারণ বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানই নাকি হচ্ছে না! বিসিসিআই প্রথমে ঠিক করেছিল যে, আশা ভোঁশলে (Asha Bhosle), শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal), অরিজিৎ সিং (Arijit Singh), শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), রণবীর সিং (Ranveer Singh) ও তামান্না ভাটিয়াদের (Tamannah Bhatia) নিয়ে নাচে-গানে জমজমাট অনুষ্ঠান করবে।

আরও পড়ুন: World Cup 2023: গা ঘামাতেই পারলেন না রোহিতরা, সরাসরি অজিদের বিরুদ্ধে কাপ অভিযান!

আগামিকাল নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান না হলেও, হবে ক্যাপ্টেন'স মিট। অংশগ্রহণকারী দলের ক্যাপ্টেনরা যেখানে অংশ নেবেন। তবে বিসিসিআই ভেবে রেখেছে যে, ১৯ নভেম্বর সমাপ্তি অনুষ্ঠান হবে ঘটা করে, তার আগে ভারত-পাকিস্তান ম্য়াচের আগেও থাকবে নাকি গ্র্যান্ড সেরেমনি। ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। এবার ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর চলবে- আহমেদাবাদ , বেঙ্গালুরু , চেন্নাই , ধরমশালা, দিল্লি, হায়দরাবাদ, কলকাতা, লখনউ, মুম্বই ও পুণেতে। তিরুঅনন্তপুরম ও গুয়াহাটিতে ছিল গা ঘামানোর ম্যাচগুলি। সাল ২০১৩। এমএস ধোনির নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া । তারপর প্রায় ১০ বছর হতে চলল। একবারও আইসিসি-র কোন ট্রফি স্পর্শ করতে পারেনি বিরাট কোহলি বা রোহিত শর্মার ভারত। টিম ইন্ডিয়ার সামনে এবার সুবর্ণ সুযোগ রয়েছে কাপ স্পর্শ করার। কারণ এই মুহূর্তে ভারত ক্রিকেটের তিন ফরম্যাটেই বিশ্বের এক নম্বর দল। এই তকমা নিঃসন্দেহে ভারতকে বাড়তি আত্মবিশ্বাস দেবে কাপযুদ্ধে। 

আরও পড়ুন: World Cup 2023: আফগান শিবিরে সচিন-সৌরভের সতীর্থ! কাপযুদ্ধে বাতলে দেবেন জয়ের মন্ত্র

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More