Home> খেলা
Advertisement

WATCH: 'পারলে মেরে দেখাক', চ্যালেঞ্জ ছিল হার্দিকের, ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নিলেন পুরান!

Nicholas Pooran Brutally Trolls Hardik Pandya In IND vs WI 5th T20I: হার্দিক পাণ্ডিয়া এবার থেকে কিছু বলা আগের হয়তো দু'বার ভাববেন। নিকোলাস পুরানকে চ্যালেঞ্জ দিয়েছিলেন তিনি। উইন্ডিজ ব্যাটার সুদে-আসলে উত্তর দিলেন হার্দিককে।  

WATCH: 'পারলে মেরে দেখাক', চ্যালেঞ্জ ছিল হার্দিকের, ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নিলেন পুরান!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ টি-২০ বিশ্বকাপের ( T20 World Cup 2022) পর থেকেই, ভারতীয় দলের টি-টোয়েন্টি সেটআপে বিরাট পরিবর্তন এসেছে, তা দিনের আলোর মতোই পরিষ্কার। ভারতীয় ক্রিকেট বোর্ডে একদম বুঝিয়ে দিয়েছে যে, হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে খেলবে নতুন ভারত। যেখানে ঘুরিয়ে ফিরিয়ে সুযোগ দেওয়া হবে এক ঝাঁক তরুণ ক্রিকেটারদের। বিরাট কোহিল (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) মতো সিনিয়র ব্যাটিং নক্ষত্রদের কুড়ি ওভারের ফরম্যাটে বিশ্রামই দেওয়া হচ্ছে। হার্দিকের নেতৃত্বে ভারত পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ওয়েস্ট ইন্ডিজের কাছে ৩-২ হেরেছে। মার্কিন মুলুকে রাখা হয়েছিল শেষ জোড়া টি-টোয়েন্টি। ফ্লোরিডার লডারহিলে অবস্থিত সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে হয়েছে খেলা। চতুর্থ টি-২০ ম্যাচে, ভারত ৯ উইকেটে হেসে-খেলে ম্যাচ জিতে সিরিজে দারুণ ভাবে প্রত্যাবর্তন করে। কিন্তু পঞ্চম তথা শেষ টি-২০ ম্য়াচে ভারতকে আট উইকেটে উইন্ডিজকে হারিয়ে সিরিজ পকেটে পুরে ফেলে। পঞ্চম টি-২০ ম্যাচের আগেই হার্দিকের সঙ্গে রীতিমতো ধুন্ধুমার বেঁধেছিল উইন্ডিজ তারকা ব্যাটারের নিকোলাস পুরানের (Nicholas Pooran)।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

তৃতীয় টি-২০ ম্যাচে ভারত সাত উইকেটে জিতেছিল। পুরান ১২ বলে ২০ রান করে আউট হয়ে যায়। ম্যাচের পর পুরানকে হেয় করে হার্দিক বলেছিলেন, 'নিকি (পুরান) ব্যাট করতে নামেনি। ফলে আমাদের পেসারদের খেলাতে পেরেছি। অক্ষরও চার ওভার বল করেছে। নিকি যদি আমাকে মারতে চায় মারুক। এটাই আমাদের পরিকল্পনা ছিল। আমি এরকম প্রতিযোগিতা উপভোগ করি। আমি জানি ও আমার এই কথা শুনবে। চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ও আমাকে মারবে।' ঘটনাচক্রে পুরান কিন্তু চতুর্থ টি-২০ ম্য়াচে হার্দিকের বলে খেলেননি। কারণ তিনি তিন বলে এক রান করে আউট হয়ে যান। পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে প্রতিশোধ নেন পুরান। পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে ভারত ৯ উইকেট হারিয়ে ১৬৫ রান করেছিল। জবাবে উইন্ডিজ দুই ওভার হাতে রেখে ম্য়াচ বার করে নেয় আট উইকেটে। ব্র্যান্ডন কিং ৫৫ বলে ৮৫ রানের অপরাজিত বিধ্বংসী ইনিংস খেলেছেন। তাঁকে সঙ্গ দেন পুরান। ৩৫ বলে তিনি করেন ৪৭ রান। হার্দিককে তিনি জোড়া ছক্কা হাঁকিয়েছেন ম্য়াচে। পুরান তাঁর ইনস্টা স্টোরিতে ছক্কা হাঁকানোর গল্পই তুলে ধরেননি। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে তিনি অঙ্গভঙ্গি করে বুঝিয়ে দেন যে, মুখটা বন্ধ রাখাই ভালো। এই ম্য়াচে পুরান মারাত্মক চোটও পেয়েছেন। ভারতীয় পেসার অর্শদীপ সিংয়ের ডেলিভারিতে তাঁর তলপেটে আঘাত লাগে। পাশাপাশি ব্র্যান্ডন কিংয়ের শট এসে লাগে তাঁর কনুইতে। চোট পাওয়া জায়গাগুলিতে লাল চাকা দাগ হয়ে গিয়েছে। সেই ছবিও পুরান শেয়ার করেছেন ইনস্টায়।


 

Read More