Home> খেলা
Advertisement

Navjot Singh Sidhu | T20 World Cup Final: 'কনফিডেন্স ১০০, স্কিল ০'! ফাইনালের আগেই সিধুর তোপ, নিশানায় কোনও ভারতীয় তারকা?


Navjot Singh Sidhu Trolls India Star Ahead Of T20 World Cup Final: সিধু এবার চরম ট্রোল করলেন ভারতীয় তারকাকে, কারণ জানলে চমকে যাবেন।

Navjot Singh Sidhu | T20 World Cup Final: 'কনফিডেন্স ১০০, স্কিল ০'! ফাইনালের আগেই সিধুর তোপ, নিশানায় কোনও ভারতীয় তারকা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। বার্বাডোজের কেনসিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রোহিতের টিম ইন্ডিয়া টি-২০ বিশ্বকাপের ফাইনাল (T20 World Cup Final) খেলতে নামছে। আর তার আগেই ভারতীয় দলের স্টার ক্রিকেটারকে চরম কটাক্ষ করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নভজোত সিং সিধু (Navjot Singh Sidhu)। 

আরও পড়ুন: 'রোহিত বার্বাডোজের সাগরে ঝাঁপ দেবে'! 

দীর্ঘ বিরতির পর সিধু ফিরেছেন চেনা ধারাভাষ্য়কার অবতারে। চলতি বিশ্বকাপে তিনি হিন্দিতেই কমেন্ট্রি করছেন। এই মুহূর্তে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বাধিক উইকেট শিকারি অর্শদীপ সিং। ৭ ম্য়াচে তিনি নিয়েছেন ১৫ উইকেট। একে আছেন আফগানিস্তানের ফজলহক ফারুকি। ৮ ম্য়াচে তিনি নিয়েছেন ১৭ উইকেট। প্রোটিয়াদের বিরুদ্ধে আর তিন উইকেট নিলেই অর্শদীপ বসবেন মগডালে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

অর্শদীপ মাইলস্টোন তৈরির আগেই সিধু তাঁকে খোঁচা দিলেন, তবে মজার ছলেই। বোলিং নিয়ে নয়, অর্শদীপের ব্যাটিং নিয়েই মশকরা করলেন তিনি। সিধু কুড়ি ওভারের বিশ্বকাপের ভারত-পাক ম্য়াচের একটি ক্লিপ শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে পাক তারকা পেসার মহম্মদ আমির বল করছেন। অর্শদীপ তিনটি স্টাম্প ছেড়ে অনেকটা দূরে স্টান্স নেন। চেষ্টা করেছিলেন আমিরকে পুল মারার। কিন্তু অর্শদীপ তা করতে পারেননি। এই ভিডিয়োতে সিধু কমেন্ট করেছেন 'আত্মবিশ্বাস ১০০, দক্ষতা ০'।

fallbacks

গত ৯ জুন কাপযুদ্ধের গ্রুপ পর্যায়ের ম্য়াচে মুখোমুখি হয়েছিল ভারত-পাক। ওয়াঘার ওপারের দেশের দুরন্ত বোলিংয়ে ভারত মাত্র ১১৯ রানে গুটিয়ে গিয়েছিল। নয়ে ব্য়াট করতে নেমেছিলেন অর্শদীপ। তিনি ১৩ বলে ৯ রান করে রানআউট হয়ে যান। সেমিফাইনালে অর্শদীপ কোনও উইকেট পাননি। তবে আশা করা হচ্ছে ফাইনালে বল হাতে জ্বলে উঠবেন পেসার।

আরও পড়ুন:  হাকিমের হাতযশে মাহির মেকওভার, যেন বয়সেও চলল কাঁচি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More