Home> খেলা
Advertisement

Urvashi Rautela And Naseem Shah: ঊর্বশীকেই করবেন বিয়ে, জানালেন পাক পেসার! সেরে ফেললেন সাংবাদিক বৈঠকও!

Naseem Shah wants to marry Urvashi Rautela: নাসিম শাহ বিয়ে করতে চান ঊর্বশী রৌতেলাকে। সম্প্রতি নাসিম বলি নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এই ভিডিয়ো রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যা নিয়েই এখন চলছে জোর চর্চা।

Urvashi Rautela And Naseem Shah: ঊর্বশীকেই করবেন বিয়ে, জানালেন পাক পেসার! সেরে ফেললেন সাংবাদিক বৈঠকও!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের লাস্যময়ী মডেল-অভিনেত্রী ঊর্বশী রৌতেলাকেই (Urvashi Rautela) মন দিয়েছেন নাসিম শাহ (Naseem Shah)। তরুণ পাক পেসারের সাম্প্রতিক এক সাংবাদিক বৈঠকের ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে ঊর্বশীকে নিয়ে প্রশ্ন করা হয়েছে। নাসিমকে বলতে শোনা যাচ্ছে যে, 'আমি কিছু বললে আপনারা ভাইরাল করে দেবেন, তবে কনে তৈরি থাকলে, আমিও বিয়ে করতে রাজি আছি।' ঘটনাচক্রে যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে। সেখানে সাংবাদিকের এক প্রশ্নের সঙ্গে নাসিমের অন্য উত্তরকে মিশিয়ে দেওয়া হয়েছে নিপুণ ভাবে। যা শুনে মনে হচ্ছে যে নাসিম  ঊর্বশীকেই প্রকাশ্যে দিয়ে ফেললেন বিয়ের প্রস্তাব। instantbollywood ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করেছে। যদিও ২৯ বছরের নায়িকা ও ২০ বছরের ক্রিকেটারের সম্পর্ক নিয়ে গুঞ্জন কিন্তু গতবছর সেপ্টেম্বর থেকেই চলছে। 

গতবছর এশিয়া কাপে, ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচ হয়েছিল দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে। মহারণে গ্যালারিতে ছিলেন ঊর্বশী। ২০১৫ সালের মিস ডিভার মুকুট মাথায় তোলা ঊর্বশী, ওই ম্যাচের পর ইনস্টায় একটি এডিটেড রিলস শেয়ার করেছিলেন। সেই রিলসে দেখা যায় যে, ঊর্বশী গ্যালারিতে বসে খেলা দেখছেন। আপন মনে নানা অভিব্যক্তি দিচ্ছেন তিনি। এর সঙ্গেই এডিট করে জুড়ে দেওয়া হয়েছে পাক পেসার নাসিমের ভারত-পাক ম্যাচের কিছু মুহূর্ত। রোম্যান্টিক এই রিলসের বিজিএমে ব্যবহার করা হয়েছিল 'সুইটি ওয়েডস এনআরআই' ছবির জনপ্রিয় গান মুসাফির। আতিফ আসলামের কণ্ঠে এই গান। মাখোমাখো রিলস দেখার পরেই সোশ্যাল মিডিয়া আর রেয়াত করেনি ঊর্বশীকে। চূড়ান্ত ট্রোলড হন ঊর্বশী।

আরও পড়ুন: Urvashi Rautela, Naseem Shah: 'ব্যাপারটা কিউট, খবর করবেন না প্লিজ'!

যদিও ঊর্বশী এই প্রসঙ্গে বলেছিলেন,'আমার টিম ফ্যানদের তৈরি করা একটা কিউট এডিটেড (ওই ১১-১২-র মতো)  ভিডিয়ো ছিল, কিন্তু ওরা জানত না যে, ওখানে অন্যরাও জড়িয়ে রয়েছে। আমি মিডিয়াকে অনুরোধ করব, কোনও খবর করবেন না। ধন্যবাদ সবাইকে। ভালবাসা নেবেন।' নাসিম যখন ঊর্বশীর এই কীর্তির ব্যাপারে জানতে পেরেছিলেন, তিনি বলেছিলেন, 'আমি জানি না কে ঊর্বশী রৌতেলা। আমি ম্যাচেই ফোকাস করি। লোকে আমায় এমনিই ভিডিয়ো পাঠায়। আমার মধ্যে স্পেশ্যাল কিছুই নেই। আমি সেই সব মানুষকে ধন্যবাদ জানাতে চাই। যাঁরা ক্রিকেট দেখতে আসে এবং প্রচুর সম্মান করে।' অন্যদিকে গত ফেব্রুয়ারিতে, নাসিমকে জন্মদিনে বিশেষ শুভেচ্ছা পাঠিয়ে ছিলেন ঊর্বশী। এখানেই শেষ নয়। নাসিম পাকিস্তান পুলিসের সাম্মানিক ডিএসপি পদ পাওয়ার পরেও, ঊর্বশী নাসিমকে জানান শুভেচ্ছা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More