Home> খেলা
Advertisement

মুস্তাফিজুরের ইয়ার্কারে যেভাবে হুমড়ি খেয়ে বোল্ড হলেন রাসেল (ভিডিও)

এশিয়া কাপে ভারতের কাছে দুর্ভাগ্যজনক হারের পর মুস্তাফিজুর রহমানের মনে প্রতিহিংসার আগুন আগে থেকেই জ্বলছিল। সমালোচিত হতে হতে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে তাঁর। এবার সেই সব সমালোচনাকে পিছনে ফেলে একেবারে লাইমলাইটে এসে গেলেন তিনি। দল হেরে গেলেও গতকালের আইপিএল ম্যাচে তিনি যা করলেন, তাতে এখন তিনি কোচ টম মুডির গুডবুকে।

মুস্তাফিজুরের ইয়ার্কারে যেভাবে হুমড়ি খেয়ে বোল্ড হলেন রাসেল (ভিডিও)

ওয়েব ডেস্ক: এশিয়া কাপে ভারতের কাছে দুর্ভাগ্যজনক হারের পর মুস্তাফিজুর রহমানের মনে প্রতিহিংসার আগুন আগে থেকেই জ্বলছিল। সমালোচিত হতে হতে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে তাঁর। এবার সেই সব সমালোচনাকে পিছনে ফেলে একেবারে লাইমলাইটে এসে গেলেন তিনি। দল হেরে গেলেও গতকালের আইপিএল ম্যাচে তিনি যা করলেন, তাতে এখন তিনি কোচ টম মুডির গুডবুকে।

শনিবার কলকাতা নাইট রাইডার্সকে হারানোর শপথ নিয়ে মাঠে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। শপথ পূরণ হল না। কিন্তু হায়দরাবাদের অন্যতম পেসার মুস্তাফিজুর রহমান এমন এক কাণ্ড করলেন যা সানরাইজার্স ভক্তদের মুখে হাসি ফুটিয়ে তুলল। যা দলের হারের যন্ত্রনাটা খানিকটা ভুলিয়ে দিল।

শনিবার কলকাতা নাইট রাইডার্সের অন্যতম বিধ্বংসী অলরাউন্ডার আন্দ্রে রাসেল তখন ক্রিজে। বল করতে এলেন মুস্তাফিজুর রহমান। বাঁ-হাতি পেসারের পারফেক্ট ইয়র্কারে শুধু যে মিডল স্টাম্পই ছিটকে দিলেন তাই নয়, একেবারে ভূমিতে ধরাশায়ী করে দিলেন তাঁকে। বলা হচ্ছে, মুস্তাফিজুরের এই কীর্তিই নবম আইপিএলে এটাই বেস্ট ডেলিভারি।

দেখুন সেই বেস্ট ডেলিভারির ভিডিও।

 

Read More