Home> খেলা
Advertisement

আইপিএলে মহেন্দ্র সিং ধোনি খেলতে পারেন রঙিন ব্যাটে

আইপিএলে মহেন্দ্র সিং ধোনি খেলতে পারেন রঙিন ব্যাটে। স্পার্টান স্পোর্টস সংস্থা তাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর ধোনিকে এই ব্যাটে খেলার প্রস্তাব দিয়েছে। ক্রিস গেইলের সোনালি ব্যাটে উদ্বুদ্ধ হয়েই এই উদ্যোগ নিয়েছে ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থাটি। আন্দ্রে রাসেলের কালো ব্যাট নিয়ে বিগ ব্যাসে বিতর্কের জেরে সেই ব্যাট বাতিল করতে বাধ্য হয় অস্ট্রেলিয় ক্রিকেট বোর্ড। ঠিক সেসময় আইপিএলে মহেন্দ্র সিং ধোনিকে রঙিন ব্যাট ব্যবহার প্রস্তাব দিল স্পার্টান স্পোর্টস।

আইপিএলে মহেন্দ্র সিং ধোনি খেলতে পারেন রঙিন ব্যাটে

ওয়েব ডেস্ক: আইপিএলে মহেন্দ্র সিং ধোনি খেলতে পারেন রঙিন ব্যাটে। স্পার্টান স্পোর্টস সংস্থা তাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর ধোনিকে এই ব্যাটে খেলার প্রস্তাব দিয়েছে। ক্রিস গেইলের সোনালি ব্যাটে উদ্বুদ্ধ হয়েই এই উদ্যোগ নিয়েছে ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থাটি। আন্দ্রে রাসেলের কালো ব্যাট নিয়ে বিগ ব্যাসে বিতর্কের জেরে সেই ব্যাট বাতিল করতে বাধ্য হয় অস্ট্রেলিয় ক্রিকেট বোর্ড। ঠিক সেসময় আইপিএলে মহেন্দ্র সিং ধোনিকে রঙিন ব্যাট ব্যবহার প্রস্তাব দিল স্পার্টান স্পোর্টস।

আরও পড়ুন দ্রাবিড়, কুম্বলের পর এবার কোচিংয়ে সেহবাগ!

খেলাধূলার সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থার দাবি টি-টোয়েন্টি ক্রিকেটকে জনপ্রিয় করার জন্য বিশ্বের সব লিগেই কিছু নতুন চিন্তাভাবনাকে অন্তর্ভূক্ত করা হচ্ছে। রঙিন ব্যাট নিয়ে খেলার অনুমতিও দেওয়া হচ্ছে। আসলে বিগ ব্যাসে ক্রিস গেইলের সোনালি ব্যাট নিয়ে খেলা থেকেই উদ্বুদ্ধ হয় স্পার্টান স্পোর্টস। আর তাই এবার নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর মহেন্দ্র সিং ধোনিকে দিয়ে আইপিএলে প্রথম রঙিন ব্যাটে খেলাতে চাইছে তারা।

আরও পড়ুন  ১ বলে ১২ রান করে দিব্যি জিতে গেল ব্যাটিং করতে থাকা দল!

Read More