Home> খেলা
Advertisement

Exclusive: 'অ্যাড্রেনালিন রাশ বাড়িয়ে দেবে Mohammedan র থিম সং'! বলছেন ক্লাব সচিব

একগুচ্ছ ঘোষণা করতেই রাজারহাটের এক পাঁচতারা হোটেলে সাংবাদিক বৈঠক করছে মহমেডান।

Exclusive: 'অ্যাড্রেনালিন রাশ বাড়িয়ে দেবে Mohammedan র থিম সং'! বলছেন ক্লাব সচিব

নিজস্ব প্রতিবেদন: গত মরসুমে আই-লিগ (I-Leageu) খেলার যোগ্যতা অর্জন করলেও চ্যাম্পিয়ন হওয়া হয়নি মহমেডানের (Mohammedan SC)। এবার আই-লিগই পাখির চোখ মহমেডানের, পাশাপাশি তারা খেলবে কলকাতা লিগও। নতুন মরসুমের জন্য একদম কোমর বেঁধেই নেমেছে ভারতের ঐতিহ্যবাহী ক্লাব। 

এবার ব্ল্যাক প্যান্থার্স বিনিয়োগকারী সংস্থা হিসেবে পাশে পেয়েছে গুরগাঁওয়ের কোম্পানি বাঙ্কারহিলকে। রাশিয়া থেকে উয়েফা (UEFA) প্রো লাইসেন্সধারী অভিজ্ঞ কোচ আন্দ্রে চেরনেশোভকে (Andrey Alekseyevich Chernyshov) আনা থেকে শুরু করে দারুণ দারুণ ফুটবলারদের নিয়ে দল সাজিয়েই থেমে থাকছে না মহমেডান।

আরও পড়ুন: Mirabai Chanu: শাড়িতে 'রুপোর মেয়ে'! চেনাই যাচ্ছে না মীরাবাঈ চানুকে, দেখুন সেই ছবি

একগুচ্ছ ঘোষণা করতেই আগামিকাল অর্থাৎ শুত্রবার রাজারহাটের এক পাঁচতারা হোটেলে সাংবাদিক বৈঠক করছে মহমেডান। তার মধ্যে রয়েছে ১৯৮১ সালের কলকাতা ফুটবল লিগ জয়ী দলের সংবর্ধনা, অফিসিয়াল ওয়েবসাইটের উদ্ধোধন, অফিসিয়াল কিটের আত্মপ্রকাশ, ২০২১-২২ মরসুমের সিনিয়র দল ঘোষণা ও অফিসিয়াল থিম সংয়ের প্রকাশ।

আর থিম সং নিয়েই উচ্ছ্বসিত মহমেডান সচিব দানিশ ইকবাল। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি ফোনে বলেন, "সময়ের সঙ্গে তাল মিলিয়ে প্রযুক্তির ব্যবহারের সঙ্গেই আমরা এগিয়ে যাচ্ছি সবাই। অফিসিয়াল থিম সংয়ের ভাবনাও সেখান থেকেই এসেছে আমাদের। এখনও এই গান প্লেয়ার থেকে শুরু করে অনেকেই শোনেননি। আমরা কয়েকজন কর্তাই শুনেছি। এটা বলতে পারি এই গান অ্যাড্রেনালিন রাশ বাড়িয়ে দেবে। বাঙ্কারহিলই আমাদের বলে থিম সং করার জন্য।"

'ইতিহাস জানে আমাদের নাম মহমেডান' গানটি গেয়েছেন সুরকার শতদল চট্টোপাধ্যায়। গানের কথা সাকির। সঙ্গীত পরিচালনায় শতদল ও গাবু। সঙ্গীত আয়োজনে আছেন সুদীপ্ত পাল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More