Home> খেলা
Advertisement

Mohammed Siraj, IND vs SA : অদ্ভুত কান্ড ঘটিয়ে অহেতুক বিতর্কে জড়ালেন সিরাজ? দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

Mohammed Siraj, IND vs SA : মেজাজ হারিয়ে ৪ রান অতিরিক্ত দিলেও রবিবার যথেষ্ট ভাল বল করেছেন সিরাজ। বিশেষ করে ডেথ ওভারে বেশ ভাল বল করলেন। ডেথ ওভারে ভাল বল করলেন শার্দূল ঠাকুরও। হাতে উইকেট থাকলেও ভারতীয় বোলারদের দাপটে শেষ ১০ ওভারে মাত্র ৫৭ রান করল দক্ষিণ আফ্রিকা।  

Mohammed Siraj, IND vs SA : অদ্ভুত কান্ড ঘটিয়ে অহেতুক বিতর্কে জড়ালেন সিরাজ? দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
Sabyasachi Bagchi |Updated: Oct 09, 2022, 07:42 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে ম্যাচ জুড়ে ভালো বোলিং করলেও, অহেতুক মাথা গরম করে বিতর্কে জড়ালেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। বিপক্ষের ডেভিড মিলারকে (David Miller) রান আউট করতে গিয়ে ওভার থ্রো করে বসেন টিম ইন্ডিয়ার (Team India) এই জোরে বোলার। এরপর মেজাজ হারিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কও জুড়ে দিলেন তিনি। সেই মুহূর্ত ভাইরাল হতে সময় লাগেনি। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

দক্ষিণ আফ্রিকার ইনিংসের ৪৮তম ওভারের ঘটনা। সিরাজের দ্বিতীয় বলটি মারতে পারেননি কেশব মহারাজ (Keshav Maharaj)। বল চলে যায় উইকেটকিপার সঞ্জু স্যামসনের হাতে। তিনি বলটি ফেরত দেন সিরাজকে। সে সময় রান নেওয়া জন্য ক্রিজ়ের কিছুটা বাইরে বেরিয়ে ছিলেন মিলার। 'কিলার মিলার'-কে পপিং ক্রিজের বাইরে থাকতে দেখেই তাঁকে রান আউট করার জন্য উইকেট লক্ষ্য করে বল ছুড়ে দেন সিরাজ। তবে সেই বল উইকেটে না লেগে,বাউন্ডারি পার করে যায়। ক্রিকেটের নিয়ম মেনে আম্পায়ার অতিরিক্ত বাই হিসাবে ৪ রান দেন দক্ষিণ আফ্রিকাকে। সেটা দেখেই চটে যান সিরাজ। আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন অতিরিক্ত রান দেওয়ার জন্য। তাঁর সঙ্গে যোগ দেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। সিরাজ রেগে গেলেও ঘটনায় ভারতের অন্য ক্রিকেটাররা মজাই পান। শিখর ধাওয়ান (Shikhar Dhawan), সঞ্জুরা নিজেদের মধ্যে হাল্কা হাসাহাসিও করেন।

আরও পড়ুন: Rohit Sharma: কেন রোহিতকে পছন্দ করেন? কারণ জানালেন স্যর ভিভ রিচার্ডস

আরও পড়ুন: Rafael Nadal: বাবা হলেন রাফায়েল নাদাল, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন স্ত্রী মেরি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)